নেইমারের দিকে বোতল ছুড়ে মারল ক্ষুব্ধ সর্মথকরা

নেইমারের দিকে বোতল ছুড়ে মারল ক্ষুব্ধ সর্মথকরা

লিগ ওয়ানে দারুণ ছন্দে থাকা পিএসজি তারকা নেইমার ফের মার্শেই সমর্থকদের টার্গেটে পরিণত হলেন। তাকে লক্ষ্য করে মদের বোতল ছুড়ে মেরেছেন প্রতিপক্ষ সমর্থকেরা। নেইমারকে সমর্থকদের বোতল ছুড়ে মারার ঘটনা এটিই প্রথম নয়।এর আগে গেল অক্টোবরে লেস অলিম্পিয়েনসের সমর্থকরা তাকে বোতল ছুড়ে মেরেছিলেন।

রবিবার অরেঞ্জ ভেলোর্ডমে ফ্রেঞ্চ লিগের ম্যাচে মুখোমুখি হয় পিএসজি ও মার্শেই। মুখোমুখি লড়াইয়ে প্রতিপক্ষকে ২-০ গোলে হারিয়েছেন দ্য পারিসিয়ানরা। দলের হয়ে গোল করেছেন ফ্রান্স তারকা কিলিয়ান এমবাপে ও জুলিয়ান ড্রাক্সলার। পিএসজির জয়ের রাতে গোল পাননি ব্রাজিলিয়ান তারকা নেইমার। তবে ম্যাচে দারুণ খেলেছেন তিনি।

এ দিন খেলার মাঝামাঝি সময়ে নেইমারকে লক্ষ্য করে মদের বোতল নিক্ষেপ করেন মার্শেই সমর্থকরা। একটুর জন্য তা গায়ে লাগেনি ব্রাজিল তারকার। পরে তা কুড়িয়ে রেফারিকে দেখান তিনি।

এই ঘটনাটি বেশ মর্মাহত হয়েছেন নেইমার। ২৬ বছর বয়সী ফুটবলার রাগে-ক্ষোভে ফেটে পড়েছেন। তার দাবি, এ ম্যাচে গ্যালারি থেকে সমর্থকরা আমাকে লক্ষ্য করে নানা বস্তু নিক্ষেপ করেছে। এর মধ্যে বোতলও ছিল। এটা অতিরিক্ত বাড়াবাড়ি। ফুটবল খেলার সঙ্গে যা কখনও যায় না।

মার্শেইর বিপক্ষে জয় নিয়ে ১১ ম্যাচের সবকটিতে জেতা পিএসজির পয়েন্ট হলো ৩৩। ৮ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিল।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট