নেইমারের পিএসজি ছাড়ার মূল রহস্য ফাঁস হলো

নেইমারের পিএসজি ছাড়ার মূল রহস্য ফাঁস হলো

এই মনে হয় পিএসজি ছাড়ছেন নেইমার, যোগ দিচ্ছেন রিয়ালে। এমন খবরই চাউর হতো সকালে আর বিকালে। রিয়াল নেইমারের জন্য কতটাকা নিয়ে বসে আছে। ব্রাজিল তারকার ইনজুরির অবস্থা সব মিলিয়ে নেইমারের ব্যাপারে ‘আপ টু ডেট’ সংবাদ মাধ্যম। তবে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড পিএসজিতেই থাকবেন বলে বিশ্বাস হাভিয়ের পাস্তোরের। বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের মাদ্রিদে যাওয়ার সম্ভাবনা নিয়ে ‘গল্প’ গণমাধ্যমের খেলা বলে মনে করেন আর্জেন্টাইন এই মিডফিল্ডার।

গত অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরোয় প্যারিসের ক্লাবটিতে যোগ দেওয়া নেইমার সেখানে ভালো নেই বলে গণমাধ্যমে এমন খবরই চাউর হয়েছিল। চলতি মৌসুম শেষে নাকি চলে যেতে প্রস্তুত তিনি। পায়ে চোট পেয়ে লম্বা সময়ের জন্য ছিটকে পড়া নেইমারের বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নিয়েও খবর আছে। নেইমার নাকি দাবি করেছেন তার বেতন দিগুণ না করলে পিএসজি ছাড়বেন তিনি।

জানুয়ারিতে নেইমার-রিয়াল গুঞ্জনের বিষয়টি গণমাধ্যমের তৈরি বলে অভিযোগ করেছিলেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্কিনিয়োস। ক্লাব সতীর্থের সঙ্গে একমত পাস্তোরে।

মঙ্গলবার রাতে স্পেনের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। রিয়াল মাদ্রিদের অনুশীলন মাঠে প্রস্তুতি শুরু করার আগে নেইমারের পিএসজি ছাড়া নিয়ে কথা বললেন হাভিয়ের পাস্তোরে। বলেন, ‘নেইমার পিএসজিতে ভালো আছে। অবশ্যই বার্সেলোনা এবং পিএসজি এক নয়। স্পেনের স্টেডিয়ামে খেলা এবং অন্যত্র খেলাও আলাদা ব্যাপার। তবে আমি মনে করি সে পিএসজি ছাড়বে না। এটা সম্পূর্ণ মিডিয়ার সৃষ্টি। বাস্তবতার সঙ্গে এর কোন সম্পর্ক নেই।’

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট