নেট দুনিয়া মাতাচ্ছেন মিঠুনের কুড়িয়ে পাওয়া মেয়ে

নেট দুনিয়া মাতাচ্ছেন মিঠুনের কুড়িয়ে পাওয়া মেয়ে

জাহ্নবী কপূর, সারা আলি খানদের মতো তারকা-সন্তানরা ছবি মুক্তির আগেই রীতিমতো পরিচিত মুখ হয়ে উঠেছেন জনমানসে। এই তালিকায় রয়েছে আরও একটি নাম। তিনি মিঠুন চক্রবর্তীর কন্যা দিশানী চক্রবর্তী। এরই মধ্যে মুম্বই ও নিউ ইয়র্ক থেকে নিয়েছেন অভিনয়ের প্রশিক্ষণ। যদিও দিশানী শেষ পর্যন্ত ছবিতে মুখ দেখাবেন কি না, তা নিশ্চিত নয়। কেননা বাবা মিঠুন চান না দিশানী ছবিতে অভিনয় করুন।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, বাবা ও মেয়ের মধ্যে সম্পর্ক বড়ই মধুর। মিঠুন অবশ্য দিশানীর জন্মদাতা পিতা নন। তিনি দিশানীকে দত্তক নিয়েছিলেন। মিঠুনের পরিবারে দিশানীর অন্তর্ভুক্তির গল্পটি সত্যিই হৃদয়স্পর্শী।

দিশানীকে তাঁর বাবা-মা ফেলে গিয়েছিলেন একটি আস্তাকুঁড়ে। সেই খবর কাগজে পড়ে মিঠুন সিদ্ধান্ত নেন, তিনি ওই শিশুকে দত্তক নেবেন। তাঁর স্ত্রী যোগিতা বালিও মিঠুনের সিদ্ধান্তকে সমর্থন করেছিলেন। খু্ব দ্রুত প্রয়োজনীয় কাগজপত্রের ব্যবস্থা করে মিঠুন শেষ পর্যন্ত তাঁকে নিজের পরিবারে নিয়ে আসেন। শোনা যায়, নিজের অন্য সন্তানদের থেকেও দিশানী বেশি আদর ও ভালবাসা পেয়েছেন বাবা মিঠুনের থেকে।

সেই দিশানী এখন বড় হয়েছেন। মিঠুনের তরুণী কন্যার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা দিন দিন বাড়ছে। অদূর ভবিষ্যতে কি তাঁকে দেখা যাবে রুপোলি পর্দায়? উত্তরটা আপাতত ভবিষ্যতের গর্ভে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট