পপির `সেভ লাইফ`

পপির `সেভ লাইফ`

ঢাকাই চলচ্চিত্রের গ্লামারাস অভিনেত্রী সাদিক পারভীন পপি। আবেদনময়ী এ নায়িকার হিট ছবির সংখ্যা নেহায়েত কম নয়। বহু জনপ্রিয় নায়কের সঙ্গে অভিনয় করেছেন। তাঁর বহু ছবি দর্শকদের হৃদয়ে গেঁথেছে।

পপির দর্শকদের জন্য সুখবর। আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই সুদর্শনী। ছবির নাম `সেভ লাইফ`।

এটি নির্মাণ করবেন আমিনুল ইসলাম। এতে পপির বিপরীতে দেখা যাবে অভিনেতা ফেরদৌসকে।

তবে ফেরদৌসের সঙ্গে এবারই প্রথম অভিনয় করছেন না পপি। প্রথমবার তারা অভিনয় করেছিলেন `কারাগার` ছবিতে। এই জুটির বেশ কয়েকটি ছবি ব্যবসা সফল হয়েছে।

গেল ৬ অক্টোবর নিজ বাসায় `সেভ লাইফ` ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন পপি। আগামী নভেম্বরে এই ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা।

ফায়ার ব্রিগেডে কর্মরত একজন সত্যিকারের হিরোর কর্মজীবন এবং পেশাগত জীবনের নানান টানাপড়েনের গল্প নিয়েই নির্মিত হবে `সেভ লাইফ`।

ছবিটি সম্পর্কে পপি বলেন, `সেফ লাইফ চলচ্চিত্রের গল্পটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আর ফেরদৌস আমার খুব ভালো একজন বন্ধু। তার সঙ্গে সবসময়ই কাজ করাটা ভীষণ উপভোগ করি। আমাদের বোঝাপড়াটাও ভালো। আমরা দু`জন একসঙ্গে অভিনয় করলে কোনো কিছু নিয়েই আমাদের মধ্যে কোনো তাড়াহুড়া কাজ করে না। আমাদের রসায়নটাও দর্শক বেশ উপভোগ করে।

এই ছবিটি ছাড়াও পপি `কাঠগড়ায় শরৎচন্দ্র` চলচ্চিত্রটির কাজ করছেন। এ ছাড়া বুলবুল বিশ্বাসের `কাটপিছ` চলচ্চিত্রের কাজ শিগগিরই শুরু করবেন। চলচ্চিত্রের নানা দিক নিয়ে এই ছবিটি নির্মিত হবে। ছবিটি নিয়ে বেশ আশাবাদী অভিনেত্রী পপি।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট