পরীমনিকে সুচিত্রা সেনের সঙ্গে তুলনা করলেন কবি নির্মলেন্দু গুণ

পরীমনিকে সুচিত্রা সেনের সঙ্গে তুলনা করলেন কবি নির্মলেন্দু গুণ

চিত্রনায়িকা পরীমনি ইতিমধ্যে অনেকের মনে ঝড় তুলেছেন। অনেকেই তার সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ। এবার পরীমনির সৌন্দর্যের ভূয়সী প্রশংসা করলেন কবি নির্মলেন্দু গুণ। তিনি তার মুখ এবং দেহাবয়বের সৌন্দর্য নিয়েও মন্তব্য করেছেন।

তবে কবি নির্মলেন্দু গুণ ও চিত্রনায়িকা পরীমনির সম্পর্কটা পুরনো। দুজনেই রবি ঠাকুরের সাহিত্য-গানের অনুরাগী। এছাড়াও কবির আহ্বানে কবিতাকুঞ্জের জন্য এক লাখ টাকা অনুদান দিয়েছিলেন পরীমনি। কবির কবিতাও তার বেশ প্রিয়।

পুরনো সম্পর্কের সূত্র ধরেই কবি পরীমনিকে বাংলাদেশের সুচিত্রা সেন বলে অভিহিত করেছেন।

তিনি বলেন, `স্বপ্নজালে পরীমনি: কবিতাকুঞ্জের আজীবন সদস্য, বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমনি অভিনীত পূর্ণদৈর্ঘ চলচ্চিত্র ‘স্বপ্নজাল’ আাগামী ৬ এপ্রিল মুক্তি পাচ্ছে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে। আমি এই ছবিটির ট্রেলার বিভিন্ন টিভি চ্যানলের ছোট পর্দায় দেখেছি। পরীমনি দেখতে যেমন সুন্দর, তেমনি সুন্দর অভিনয় করেছেন স্নপ্নজালে।

ওর সুন্দর মুখ থেকে চোখ ফেরানো কঠিন। সৌন্দর্যের একটা সুষম বিকাশ আছে ওর দেহাবয়বে।

আমার ইচ্ছে আছে, সিনেমা হলে গিয়ে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত পরীমনির এই ছবিটি বড় পর্দায় দেখার। আপনারাও সিনেমা হলে গিয়ে স্বপ্নজাল ছবিটি দেখুন। আমাকে আপনাদের পাশে পাবেন।

ধন্যবাদ পরীমনি। তুমি আমাদের সুচিত্রা সেন। তোমার ‘স্বপ্নজাল’ আমাদের সকলের হৃদয় জয় করুক- এই প্রার্থনা করি।`

আসছে ৬ এপ্রিল মুক্তি পাবে পরীর নতুন ছবি `স্বপ্নজাল`। এই ছবিটি নির্মাণ করেছেন গিয়াসউদ্দিন সেলিম। যৌথ প্রযোজনার এই ছবিটি বাংলাদেশ থেকে প্রযোজনা করেছে বেঙ্গল ক্রিয়েশনস। ছবিতে পরীর বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইয়াশ রোহান। আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, ফারহানা মিঠুসহ অনেকেই।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট