পাকিস্তানি ক্রিকেটারের প্রেমে মজেছেন জেরিন খান

পাকিস্তানি ক্রিকেটারের প্রেমে মজেছেন জেরিন খান

ফর্মের তুঙ্গে রয়েছেন পাকিস্তানের উদ্বোধনী ব্যাটসম্যান ফখর জামান। ২২ গজে ঝড় তোলার পাশাপাশি ব্যাক্তিগত জীবনেও বাজিমাত করেছেন তিনি। রীতিমত রোমান্সে ভাসছেন তরুণ এ খেলোয়ার।

তাও আবার যার তার সঙ্গে নয়। ভারতীয় অভিনেত্রী জারিন খানের প্রেমে মজেছেন তিনি। এই জারিন খানই একসময় পাকিস্তানের ড্যাশিং ওপেনার আফ্রিদির প্রেমিকা ছিলেন বলে গুঞ্জন রয়েছে।

ভারতীয় একটি ওয়েবসাইট জানিয়েছে, পাকিস্তানের ওপেনার ফখরের আক্রমণাত্মক ব্যাটিং ভালো লাগে জারিনের।

ওয়াসিম আকরাম, ইমরান খান ও শোয়েব আখতারের পর এবার ভারতীয় অভিনেত্রীর প্রেমে পড়েছেন ফখর। তাঁর পূর্বসুরীদেরও দূর্বলতা ছিল বলিউড অভিনেত্রীদের প্রতি।

একদিনের ক্রিকেটে ফখর দ্রুততম এক হাজার রান করার পর গুজবের ডালপাল ছড়িয়েছে। জারিন অবশ্য গুজব নাকচ করে দিয়ে বলেছেন, ডাহা মিথ্যা। ফখরের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। হওয়ার প্রশ্নই ওঠে না।

কিন্তু প্রশ্ন হলো, জারিনের সঙ্গে বারবার পাক ক্রিকেটারের নাম জড়ায় কেন? এর আগে শহীদ আফ্রিদির সঙ্গে তার নাম জড়িয়ে খবর রটেছিল। এ নিয়ে কম চর্চা হয়নি। আফ্রিদি-অধ্যায় শেষ হওয়ার পর এবার আরেক পাক ক্রিকেটার ফখর জামানের সঙ্গে জড়াল জারিনের নাম।

পাকিস্তানি ক্রিকেটারদের সঙ্গে সম্পর্কে জড়ানো বলিউড অভিনেত্রীদের জন্য কোনো নতুন ঘটনা নয়। বর্তমান পাক প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে একসময় ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছিল সে সময়ের লাস্যময়ী বলিউড অভিনেত্রী জিনাত আমানের।

ইমরান তখন ভারতে খেলতে এসেছিলেন পাকিস্তান ক্রিকেট দলের সঙ্গে। সাবেক পাকিস্তানি ওপেনার ও কোচ মহসিন খান বিয়ে করেছিলেন আশির দশকের হিন্দি সিনেমার নায়িকা রীনা রায়কে। সেই বিয়ে অবশ্য টেকেনি।

এরপর শোনা গিয়েছিল, ওয়াসিম আকরামের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলিউডের বাঙালি অভিনেত্রী সুস্মিতা সেন। শোয়েব আখতারের সঙ্গে সোনালি বিন্দ্রের রোমান্সের গুজব রটেছিল।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট