পাকিস্তানি মাহিরার সঙ্গেই প্রেম করছেন রণবীর?

পাকিস্তানি মাহিরার সঙ্গেই প্রেম করছেন রণবীর?

পাকিস্তানি নায়িকা মাহিরা খান কি বলিউড সুপারস্টার রণবীর কাপুরের সঙ্গে ডেট করছেন? ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদের পর এবার কি পাকিস্তানি অভিনেত্রীর ওপরই মন দিচ্ছেন রণবীর? বি টাউনে কান পাতলে এরকমই গুঞ্জন শোনা যাচ্ছে।

দুবাইতে সম্প্রতি একটি অনুষ্ঠানে রণবীরের সঙ্গে মাহিরাকে দেখার পর থেকেই এমন খবর ছড়াতে শুরু করেছে। বিষয়টি নিয়ে রণবীর মুখে কুলুপ এঁটে থাকলেও, তার ভক্তরা চর্চা শুরু করে দিয়েছেন। শুধু তাই নয়, জগ্গা জাসুসের প্রমোশনের সময় রণবীর ফোনে এতটাই ব্যস্ত থাকতেন যে ক্যাটরিনা নাকি বিরক্তও হয়ে যেতেন মাঝে মধ্যে। কিন্তু রণবীর কার সঙ্গে গল্প করছেন? সে বিষয়ে খোলসা করে জানা যায়নি কিছু।

তবে পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গেই নাকি প্রেম করছেন নীতু কাপুরের ছেলে।

যদিও মাহিরা খান কিন্তু শোনা মাত্রই বিষয়টি নাকচ করে দিয়েছেন। শোনা যাচ্ছে, মাহিরা খান বিবাহিত। ২০০৭ সালে আলি আসকারি নামে এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয় মাহিরার। আলজান নামে তার ৩ বছরের ছেলেও রয়েছে। তাই সংসার ছেড়ে মাহিরা কেন আর একজনের সঙ্গে সম্পর্কে জড়াবেন, তা নিয়েও উঠছে প্রশ্ন উঠেছে পাকিস্তানের সংবাদমাধ্যমে।

শাহরুখের সঙ্গে রইসে স্ক্রিন শেয়ার করার আগে হামসফর নামে একটি টেলি ধারাবাহিকে দেখা গিয়েছিল মাহিরা খানকে। তাই কানাঘুষো যতই চলুক না কেন, রণবীর, মাহিরার কোনো সম্পর্ক আদতে নেই বলেই মনে করছেন ফিল্ম ক্রিটিকরা।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট