পাকিস্তানি সমর্থকের বিদ্রূপের মুখে সাইফ আলি খান

পাকিস্তানি সমর্থকের বিদ্রূপের মুখে সাইফ আলি খান

চলমান বিশ্বকাপে ভারত-পাকিস্তানের ক্রিকেটযুদ্ধ দেখতে গিয়ে প্রতিবেশী দেশের সমর্থকের ব্যঙ্গের মুখে পড়েন সাইফ আলী খান। সঙ্গে ছিলেন নতুন সিনেমার সহ-অভিনেত্রী আলিয়া এফ।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, স্টেডিয়ামে ঢোকার মুখেই তাদের দিকে বিদ্রূপাত্মক মন্তব্য ছুড়ে দেন এক পাকিস্তান দলের সমর্থক।

ভারত-পাকিস্তানের ম্যাচ ছিল ১৬ জুন। ‘জাওয়ানি জানেমান’ ছবির অভিনেত্রী আলিয়াকে নিয়ে নায়ক গিয়েছিলেন স্টেডিয়ামে। তখন সাইফের উদ্দেশে ওই ব্যক্তি ব্যঙ্গ করে বলেন, “ভারতীয় দলের একাদশ জলবাহক। উনি সব ছবিতেই পাকিস্তানিদের মেরেছেন। সব সময় নিজের দেশকে সমর্থন করেন।”

এজেন্ট বিনোদ ও ফ্যান্টম সিনেমায় সন্ত্রাসবাদবিরোধী ভূমিকায় পাকিস্তানে অপারেশন চালাতে দেখা যায় সাইফকে। সেই কথাই ওই ব্যক্তি উল্লেখ করেছেন।

বিদ্রূপের পাশাপাশি চলতে থাকে ভিডিও ধারণ। কয়েকবার ‘অ্যায় সইফু’ বলে ডাকতেও শোনা যায় ওই ব্যক্তিকে। এমনকি আলিয়াকে ‘বিটিয়া রানি’ বলে শ্লেষ ছুড়ে দেন।

কিন্তু, সাইফ এই সব মন্তব্য পাত্তাই দেননি। স্বভাবজাত নবাবি ভঙ্গিতেই হাঁটতে হাঁটতে স্টেডিয়ামে ঢুকে যান। আলিয়াকেও আগলে রাখেন।

‘জাওয়ানি জানেমান’ সিনেমার শুটিং চলছে লন্ডনে। ওই ছবিতে অভিনেত্রী-লেখিকা পূজা বেদির মেয়ে আলিয়ার অভিষেক হচ্ছে। অভিনেতার সঙ্গে তার চরিত্র বাবা-মেয়ের। ছবিতে সাইফের বিপরীতে আছেন টাবু।

এ দিকে ইরফান খানের সঙ্গে ‘অ্যাংরেজি মিডিয়াম’ সিনেমার শুটিংয়ে লন্ডন রয়েছেন সাইফের স্ত্রী কারিনা কাপুর খান। ছেলে তৈমুরকেও দেখা গেছে বাবা-মায়ের শুটিং সেটে। আরও আছেন কারিনার বড় বোন কারিশমা।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট