পার্টিতে একসঙ্গে মালাইকা-অর্জুন

পার্টিতে একসঙ্গে মালাইকা-অর্জুন

অভিনেতা অর্জুন কাপুর ও মালাইকা আরোরার মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে বলিপাড়ায় চলছে নানা গুঞ্জন। যদিও এ নিয়ে সরাসরি কোনো কথা বলেননি কথিত এ প্রেমিক জুটি। তবে বিষয়টি নিয়ে চলছে জোর আলোচনা।

গতকাল বৃহস্পতিবার একটি পার্টির আয়োজন করেছিলেন অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী মাহীপ কাপুর। এতে কারিনা কাপুর, অমৃতা আরোরা, সুজান খানসহ অন্যদের সঙ্গে হাজির হয়েছিলেন অর্জুন-মালাইকা। ইনস্টাগ্রামে পার্টির একটি ছবি পোস্ট করেন মাহীপ। সেখানে অর্জুন ও মালাইকাকে পাশাপাশি বসে থাকতেও দেখা গেছে।

View this post on Instagram

#TisTheSeason 🎄

A post shared by Maheep Kapoor (@maheepkapoor) on

কিছুদিন আগে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় দেখা যায় তাদের। এ সময় তাদের ঘিরে সাধারণ জনতা ও পাপারাজ্জিদের ভিড় থেকে মালাইকাকে আগলে রাখেন অর্জুন। সামাজিক যোগাযোগমাধ্যমে এর ছবিও প্রকাশিত হয়। এছাড়া মালাইকার জন্মদিনের একটি পার্টিতে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন অর্জুন। সব মিলিয়ে তাদের প্রেমের গুঞ্জনটা বেশ জোরালো। এছাড়া অর্জুন-মালাইকা বিয়ের পরিকল্পনা করছেন বলেও ভারতীয় মিডিয়ায় গুঞ্জন শোনা যাচ্ছে।

এদিকে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে এক সাক্ষাৎকারে মালাইকা আরোরা বলেন, ‘আমি ব্যক্তিগত বিষয়ে প্রশ্নের উত্তর দিই না। লজ্জা পাই বা অন্যকিছু তা কিন্তু নয়, আমি ব্যক্তিগত বিষয়ে কথা বলতে স্বাচ্ছন্দ্যবোধ করি না। আর আমার জীবনে কী ঘটছে সেই বিষয়ে সবাই জানেন। এ নিয়ে কথা বলার কিছু নেই। আমি শুধু আমার জীবনকে উপভোগ করছি- এটি খুবই সুন্দর ও মূল্যবান।’

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট