পিছিয়ে গেলো বাংলাদেশে ‘নাকাব’র মুক্তি

পিছিয়ে গেলো বাংলাদেশে ‘নাকাব’র মুক্তি

 

শেষ পর্যন্ত পিছিয়ে গেলো শাকিব খান অভিনীত কলকাতার বাংলা ছবি ‘নাকাব’ এর বাংলাদেশের মুক্তি। আগামী ২১ সেপ্টেম্বর বাংলাদেশ ও কলকাতায় একসাথে মুক্তি দেবার পরিকল্পনা ছিল ছবিটির। কিন্তু শেষ পর্যন্ত তথ্য মন্ত্রণালয় থেকে বাংলাদেশে ছবিটি মুক্তির ব্যাপারে এখন পর্যন্ত কোন অনুমতি না পাওয়ায় আগামী ২১ সেপ্টেম্বর ছবিটি কলকাতায় মুক্তি পেলেও বাংলাদেশে মুক্তি পাচ্ছে না। বাংলাদেশে ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়া সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে,ছবিটি যেহেতু আমদানি করা হচ্ছে, সেই কারণে এর কিছু কাজ এখনও প্রক্রিয়াধীন। সেই কাজগুলো সহ তথ্য মন্ত্রণালয় থেকে এখন পর্যন্ত মুক্তির ব্যাপারে অনুমতি না পাওয়ায় সেপ্টেম্বরের ২১ তারিখে ছবিটি বাংলাদেশে মুক্তি পাচ্ছে না। এই ছবির প্রচারণার কাজে বাংলাদেশে আসার কথা ছিল নুসরাত ও সায়ন্তিকার। তবে তাদের শিডিউল জটিলতা ও বাংলাদেশের তথ্য মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় তারাও শেষ মুহূর্তে বাংলাদেশে আসতে পারেননি। এদিকে বাংলাদেশে ছবিটি কবে মুক্তি পাবে সে বিষয়ে কোন তথ্য জানা যায়নি। অনুমোদন জটিলতা কেটে গেলেই ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন প্রযোজনা সূত্র।

কলকাতার পরিচালক রাজীব কুমার বিশ্বাস পরিচালিত ‘নাকাব’ ছবিটি কিছুটা ভৌতিক ঘারানার। যেখানে মৃত আত্মার সঙ্গে কথা বলার ক্ষমতা রাখেন শাকিব। তবে এই অতিপ্রাকৃত ক্ষমতাই তার জন্য কাল হয়ে দাঁড়ায়। জড়িয়ে পড়েন নানা জটিলতায়। এতে শাকিবের বিপরীতে দেখা যাবে নুসরাত জাহান এবং সায়ন্তিকাকে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট