পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকায় ওয়েস্ট ইন্ডিজ দল

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকায় ওয়েস্ট ইন্ডিজ দল

জেসন হোল্ডারের নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজ দলের বাংলাদেশে আসার কথা ছিল। কিন্তু তার চোটে বদলে গেল দৃশ্যপট। দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ক্রেইগ ব্র্যাথওয়েটের নেতৃত্বে বুধবার বাংলাদেশে পা রাখল ক্যারিবিয়ান ক্রিকেট দল।

হোল্ডার বাংলাদেশ সফর থেকে ছিটকে যাওয়ায় এই সিরিজের ভারপ্রাপ্ত দায়িত্ব পেয়েছেন সহঅধিনায়ক ব্র্যাথওয়েট। তার নেতৃত্বে ১০ জনের আংশিক দল এদিন ভারত থেকে বিকালের ফ্লাইটে ঢাকায় পা রাখেন। সন্ধ্যায় প্রথম টেস্টের ভেন্যু চট্টগ্রামের উদ্দেশে রওনা দিয়েছেন তারা।

দলের বাকিরা বৃহস্পতিবার বাংলাদেশে আসবেন। সুনীল আমব্রিস, দেবেন্দ্র বিশু, শিমরন হেটমায়ার, কিমো পল, কিয়েরন পাওয়েল, কেমার রোচের সঙ্গে ঢাকার বিমান ধরবেন হোল্ডারের বদলে জায়গা পাওয়া রেমন রেইফার।

আগামী ১৮ ও ১৯ নভেম্বর এমএ আজিজ স্টেডিয়ামে বিসিবি একাদশের বিপক্ষে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

এই বিসিবি একাদশে নেতৃত্ব দেবেন রুবেল হোসেন। স্বাগতিকদের এই দলে চমক ১৬ বছর বয়সী লেগ স্পিনার রিশাদ হোসেনের অন্তর্ভুক্তি। ১৩ জনের তালিকায় আরও জায়গা পেয়েছেন জিম্বাবুয়ের বিপক্ষে বর্তমান টেস্ট দলের মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন শান্ত ও শফিউল ইসলাম। আছেন সৌম্য সরকারও।

বিসিবি একাদশ স্কোয়াড: রুবেল হোসেন (অধিনায়ক), সৌম্য সরকার, জাকির হাসান, মিজানুর রহমান, ফজলে রাব্বি, এবাদত হোসেন, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, নাঈম হাসান, শফিউল ইসলাম, রবিউল হক, মোহাম্মদ মিঠুন ও রিশাদ হোসেন।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট