প্রকাশ্যে পরীর দ্বিতীয় পোস্টার

প্রকাশ্যে পরীর দ্বিতীয় পোস্টার

অনুষ্কা শর্মার শেষ ছবি ফিল্লাউরি সেখানে ভিন্ন চরিত্রে দেখা গিয়েছিল । ছবির প্রযোজনা করেছিলেন তিনি নিজেই। তবে প্রযোজক হিসেবে সেটা ছিল তাঁর দ্বিতীয় ছবি। তার আগে NH 10 ছবির প্রযোজনা করছিলেন। আর এবার নিজের পরবর্তী ছবি পরীরও প্রযোজনা করবেন তিনি। প্রকাশিত হয়েছে ছবির দ্বিতীয় পোস্টার।

গত মাসে ছবির প্রথম পোস্টার মুক্তি পায়। নীল আভা মেশানো সেই পোস্টারে দেখা গেছে, অনুষ্কার মুখ। দ্বিতীয় পোস্টারেও সেই নীল আভার হদিশ পাওয়া গেছে। এক অদ্ভুত পোস্টার। মেঝেতে শুয়ে রয়েছেন অনুষ্কা। তাঁর কানে হেডফোন। তাঁর চারপাশে পরদা ঝুলছে। পোস্টারের মধ্যে যেন একটা ঘোরভাব রয়েছে। প্রেমের গল্প হলেও ছবির মধ্যে যে রহস্য আছে, সেই ইঙ্গিত কিছুটা হলেও যেন ধরা পড়েছে দুটি পোস্টারেই।

এই ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রথমবার অভিনয় করবেন অনুষ্কা। ছবিটি পরিচালনা করছেন প্রসিত রায়। ফিল্লাউরি ছবিতে তিনি সহযোগী পরিচালকের পদে থাকলেও এই ছবিতে পরিচালকের আসনেই বসছেন তিনি।

ছবির শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। আর সব ঠিক থাকলে সামনে বছর ৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে পরী।

এছাড়া, শাহরুখ খানের সঙ্গে আপকামিং ছবি জব হ্যারি মেট সেজলের প্রোমোশন নিয়ে আপাতত ব্যস্ত রয়েছেন অনুষ্কা। ছবির পরিচালনা করেছেন ইমতিয়াজ আলি। ছবিতে গুজরাতি একটি মেয়ের ভূমিকায় দেখা যাবে অনুষ্কাকে। আর গুজরাতি টুরিস্ট গাইডের ভূমিকায় অভিনয় করছেন বলি বাদশা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট