প্রতিদিনের ভাগ্য রাশিফল পেতে টিয়া পাখির কথা না শুনে *213*245#  ডায়াল করে জেনেনিন আপনার রাশি(রবি ও এয়ারটেল গ্রাহকরা)

<a href="tel:*213*245%23">প্রতিদিনের ভাগ্য রাশিফল পেতে টিয়া পাখির কথা না শুনে *213*245#  ডায়াল করে জেনেনিন আপনার রাশি(রবি ও এয়ারটেল গ্রাহকরা)</a>

টিয়া পাখির ভাগ্য গণনা সম্পর্কে কে না জানে? কিন্তু এটি কি আসলে ভাগ্য গুণতে পারে নাকি এর পেছনে রয়েছে অন্য কোন রহস্য? টিয়ার কথা বলার কথাও আমরা শুনেছি কিন্তু সব টিয়া কি কথা বলে?

টিয়া পাখি দিয়ে যে ভাগ্য গণনার কথা বলা হয় তা আসলে সত্যি  নয়। আমরা যদি টিয়াকে একটু ভালোভাবে খেয়াল করি তাহলে বুঝতে পারবো টিয়া আসলে কোন সমতলে বা গাছে হাঁটতে গেলে ঠোঁটের সাহায্য নেয়া ছাড়া হাঁটতে পারে না। টিয়া সামনে যা পায় তা কামড়ে ধরে চলে।

এজন্যই কামড়াতে কামড়াতে অভ্যাস হয়ে যায় এবং পরে সামনে যা দেখে তা-ই কামড়াতে থাকে। ঠিক একইভাবে টিয়ার সামনে বিভিন্ন লাইনে লেখা বাণী ভর্তি খামগুলো যখন দেয়া হয় তখন সে অভ্যাস বসতই খামগুলো ঠোকরে তুলে নেয়। আর খামের মধ্যে যা থাকে তা হল সব মানুষের জীবনে ঘটা কমন কিছু লাইন।

কিন্তু রাশিফল বস্তুত পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়।

যেমন- দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে।

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

একই রকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

দৈনিক রাশিফলে সঠিক জ্যোতির্বিজ্ঞানের আধারে ভবিষ্যফল দেওয়া হয়।

এইরকম সাপ্তাহিক রাশিফলে সূক্ষ্মতম জ্যোতিষীয় গণনার ধ্যান রাখা হয়। যদি মাসিক রাশিফলের কথা বলা হয় তো মানদণ্ড এটার ক্ষেত্রেও প্রযোজ্য।

বার্ষিক রাশিফলে আমাদের বিদ্যবান তথা অনুভবী জ্যোতিষীরা সারাবছরের সমস্ত গ্রহদের পরিবর্তন, গোচর এবং অন্য ব্রহ্মান্ডীয় গণনার মাধ্যমে বর্ষের বিভিন্ন দৃষ্টিকোণ যেমন স্বাস্থ্য, বৈবাহিক জীবন ও প্রেম, ধন-ধান্য ও সমৃদ্ধি তথা চাকুরী-পেশা এর মতো সমস্ত বিষয়ে পূর্ণ বিবেচনা করেছেন।

বিশেষত আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে।

ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা। দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জ্যোতিষ বিজ্ঞান বলে, গ্রহ-নক্ষত্রের যোগ পাল্টে দেয় মানুষের জীবনের গতিপথ, জানিয়ে দিতে পারে আগাম সতর্ক বার্তা, সুখবর।

এসব কারণে পৃথিবীর প্রাচীনতম বিশ্বাস ও বিজ্ঞানের একটি জ্যোতিষবিজ্ঞান এখনো মানেন বেশিরভাগ মানুষ। আর যে স্বল্পসংখ্যক মানুষ মানেন না, ভাবেন কুসংস্কার, তারাও কিন্তু জীবনের আগাম বার্তা জানতে পারলে অখুশি হন না!

এসব বিবেচনায় পাঠকের প্রিয় অনলাইন নিউজপোর্টাল ডাকপিয়ন২৪.কম নিয়ে এলো রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য প্রতিদিনের ‘এক্সক্লুসিভ রাশিফল’ এসএমএস সার্ভিস।

এসএমএস করার নিয়ম আপনাদের সুবিধার্থে নিচে দেওয়া হল- 

তাই রবি ও এয়ারটেল গ্রাহকরা রাশিফল পেতে টিয়া পাখির উপর ভরসা না করে সার্ভিসটি সরাসরি রেজিষ্ট্রেশন করতে এই লিখার উপরে ক্লিক করুন

নিম্নোক্ত নির্দেশনা দেখেও সার্ভিসটি আক্টিভ করতে পারবেন-

রেগুলার সার্ভিসঃ-  

প্রতিদিনের রাশিফল পেতে আপনার রবি নম্বর থেকে ডায়াল করুন *213*245# নম্বরে অথবা START স্পেস DPHOR টাইপ করুন এবং পাঠিয়ে দিন 21213 নম্বরে।

∗ সার্ভিসটি বন্ধ করতে আপনার রবি নম্বর থেকে টাইপ করুন STOP স্পেস DPHOR এবং পাঠিয়ে দিন 21213 নম্বরে।

সার্ভিস ট্যারিফঃ–

** প্রতিদিন চার্জ ২ টাকা + ভ্যাট, সাপ্লিমেন্টারি ডিউটি ও সারচার্জ প্রযোজ্য।

 

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ