প্রতিদিন সেহরি-ইফতার-নামাযের সময়সূচি ও হাদিসের ‘এক্সক্লুসিভ’ এসএমএস এলার্ট পেতে ডায়াল করুন *213*246# (রবি ও এয়ারটেল গ্রাহকরা)

প্রতিদিন সেহরি-ইফতার-নামাযের সময়সূচি ও হাদিসের ‘এক্সক্লুসিভ’ এসএমএস এলার্ট  পেতে ডায়াল করুন *213*246# (রবি ও এয়ারটেল গ্রাহকরা)

আল্লাহ মানুষ সৃষ্টি করেছেন তার ইবাদতের জন্য। তাই মানুষ কোন কোন কাজ করবে আর কোন কাজ থেকে বিরত থাকবে- কুরআন ও হাদিসে তার বিশদ বর্ণনা এসেছে। মানুষকে আল্লাহ বিভিন্ন মাধ্যমে নাজাত দান করবেন। যা শিখিয়েছেন রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামও। কিন্তু আমারা অনেক সময় অনেকেই পাঁচ ওয়াক্ত নামায ঠিক মত আদায় করতে পারি না। আমরা ভুলে যাই, নই তো আমরা অনেকে অবহেলা করে নাময আদায় করি না। নামায ছাড়ও মুসলিম ভাই-বোনদের জন্য দৈনন্দিন জীবনে আরও অনেক ছোট ছোট আমাল আছে যা আমারা পালন করি না, যে আমাল গুলো পালন করলে আমারা অনেক সওয়াব অর্জন করতে পারি। আবার জানা-অজানা অনেক হাদিস আছে যা আমারা জানা স্বত্বেও সঠিক ভাবে আমল করি না।

তাই এ সকল বিষয়গুলো মাথায় রেখে মুসলিম ভাই-বোনদের জন্য পাঠকের প্রিয় অনলাইন নিউজপোর্টাল ডাকপিয়ন২৪.কম নিয়ে এলো রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য প্রতিদিনের ‘এক্সক্লুসিভ’ এসএমএস এলার্ট সার্ভিস। যা আপনাদের মোবাইলে পাঁচ ওয়াক্ত নামাযের সময় পাঁচটি ‘এক্সক্লুসিভ’ এসএমএস এলার্ট হিসেবে পেয়ে যাবেন। তাই এই সার্ভিসটি সাবস্ক্রাইব করে মাহে রমজান বেশি বেশি সওয়াব অর্জন করুন।

এছাড়াও প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাযের সময়সূচির সঙ্গে পাবেন সেহরি ও ইফতারের সময়সূচি এবং জানা-অজানা অনেক হাদিসের পাশাপাশি ইসলামিক সাওয়াল-জবাব,মহানবী (সঃ) এর জীবনী, বিশেষ দুআ, ইসলামিক বিভিন্ন অনুষ্ঠান যেমন- মাহে রমজান,ঈদ উল ফিতর, ঈদ উল আজহা,হজ্জ, বিশ্ব ইজতেমা,শবে কদর,শবে মেরাজ- এর ব্যাপারে তথ্য,সহ আরও অনেক কিছু যা আপনার মোবাইলে এসএমএস এর মাধ্যমে সজেই পেয়ে যাবেন।

তাই আর দেরি না করে পাঁচ ওয়াক্ত নামাযের সময় পাঁচটি ‘এক্সক্লুসিভ’ এসএমএস এলার্ট এবং মাহে রমজানে সেহরি-ইফতারের সময়সূচি ও মাহে রমজান বিষয়ক বিশেষ বিশেষ হাদিস পেতে এখনি এই সার্ভিসটি সাবস্ক্রাইব করে পরকালের জন্য বেশি বেশি করে সওয়াব অর্জন করুন।

সার্ভিসটি চালু/আক্টিভ করতে চাইলে পূরণ করতে হবে নিচের ধাপগুলো

রেগুলার সার্ভিস সমূহঃ

আল্লাহ্‌র সন্তুষ্টি অর্জনের জন্য প্রতিদিন সেহরি-ইফতার ও পাঁচ ওয়াক্ত নামাযের সময়সূচি এবং হাদিস এলার্ট  পেতে রবি ও এয়ারটেল নম্বর থেকে ডায়াল করুন *213*246# অথবা  START স্পেস  DPSALAH লিখে পাঠিয়ে দিন 21213 নম্বরে।

∗ সার্ভিসটি বন্ধ করতে আপনার রবি ও এয়ারটেল নম্বর থেকে টাইপ করুন STOP স্পেস DPSALAH এবং পাঠিয়ে দিন 21213 নম্বরে।

সার্ভিস ট্যারিফঃ

** প্রতিদিন চার্জ ২ টাকা + ভ্যাট, সাপ্লিমেন্টারি ডিউটি ও সারচার্জ প্রযোজ্য।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট