প্রথম লেগের রেফারিকেই দ্বিতীয় লেগে চান এমেরি

প্রথম লেগের রেফারিকেই দ্বিতীয় লেগে চান এমেরি

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাবুতে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) ৩-১ গোলে হারায় রিয়াল মাদ্রিদ। বুধবার রাতের ওই ম্যাচে রেফারি জিয়ানলুকা রচ্চি পক্ষপাতিত্ব করেছেন, আগেই এমন অভিযোগ করে প্যারিসের দলটি। এবার ফিরতি লেগে আগের ম্যাচের রেফারিকে মাঠে নামানোর দাবি জানিয়েছেন দলটির কোচ উনাই এমেরি।

আজ শনিবার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানে স্ত্রাসবুরের বিপক্ষে মাঠে নামবে নেইমার-কাভানিরা। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কোচ বলেন, এ বছর নিজেদের মাঠে সবগুলোই ম্যাচেই আমরা জিতেছি। সবচেয়ে বড় কথা, গত সেপ্টেম্বরে আমরা বায়ার্ন মিউনিখকে ৩-০তে হারিয়েছি। তারও আগে  বার্সেলোনাকে ৪-০ গোলে হারিয়েছি।

আগামী ৬ মার্চ দ্বিতীয় লেগে মুখোমুখি হবে দুই জায়ান্ট। পিএসজির স্প্যানিশ কোচ বলেন, আমি মনে করি, ওই ম্যাচগুলোই আমাদের আত্মবিশ্বাস জোগাবে। আমার দৃঢ় বিশ্বাস, এই দলটি ঠিকই নিজেদের সামর্থ্যের প্রমাণ দেবে। আমি খুবই আশাবাদী যে, রিয়ালকে আমরা বিদায় করে দিতে পারবো।

প্রথম লেগে রেফারির বিতর্কের বিষয়টি আবারও তুলে ধরে এই স্প্যানিয়ার্ড বলেন, যদি আমরা বার্নাব্যুর মতো একই নিয়ম প্রয়োগ করি তবে ফিরতি লেগের জন্য আমি একই রেফারিকে চাইবো। একই কারণে আমরা ওই রেফারির সিদ্ধান্তগুলো পক্ষে পেলে আনন্দিত হবো।

নেইমার গোল পাননি, দল হেরেছে। বড় মঞ্চে জ্বলে উঠতে ব্যর্থ হয়েছেন ব্রাজিলিয়ান মহাতারকা। এতেই সমালোচকরা ঝাঁপিয়ে পড়েছেন। শুরু করে দিয়েছেন যা তা বলা।

কিন্তু এসব মানতে নারাজ এমেরি। শিষ্যকে নিয়ে তিনি বলেন, আমি মনে করি নেইমার দুর্দান্ত খেলেছে। খেলায় গতিশীল পরিবর্তনের জন্য সে অনেক কিছু করেছে। যদি সে এ দুর্দান্ত খেলা চালিয়ে যায়, তবে আমি নিশ্চিত দ্বিতীয় লেগে ঘরের মাঠে সে ভালো কিছু করবে এবং সবার কাছে প্রমাণ করবে সে কতোটা সেরা খেলোয়াড়।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট