প্রথম সিনেমার ট্রেইলারেই শ্রীদেবী কন্যার চমক (ভিডিও)

প্রথম সিনেমার ট্রেইলারেই শ্রীদেবী কন্যার চমক (ভিডিও)

অবশেষে পর্দায় এলেন জাহ্নবী কাপুর। প্রয়াত বলিউড নারী সুপারস্টার শ্রীদেবীর কন্যা জাহ্নবীকে প্রথমবার দেখা গেল অভিনয়ে। তার প্রথম সিনেমা ‘ধাড়াক’-এর ট্রেইলার প্রকাশ পেয়েছে সম্প্রতি। সেখানেই ধরা দিলেন জাহ্নবী। অভিনেত্রী হিসেবে সবার পছন্দের শ্রীদেবী। তার মেয়ে অভিনয়ে কেমন করবেন সেটিই এখন সবার আগ্রহে।

অন্যদিকে জাহ্নবীর বিপরীতে অভিনয় করেছেন ইশান খাত্তার। তাকে দেখতে চাওয়ার ইচ্ছাও কম না দর্শকের। কারণ তিনি বলিউডের আরেক স্টার শহীদ কাপুরের ভাই। এরই মধ্যে ইশান অভিনয় করেছেন ইরানের বিখ্যাত পরিচালক মাজিদ মাজিদি পরিচালিত ‘বিয়ন্ড দ্য ক্লাউড’ সিনেমায়।

এই দুইয়ের রসায়ন দেখা গেল ‘ধাড়াক’ সিনেমার তিন মিনিটের ট্রেইলারে। রোববার (১০ জুন) এটি প্রকাশ পেয়েছে ইউটিউবে। ছবিটি ২০১৬ সালে নির্মিত মারাঠি চলচ্চিত্রের ইতিহাসে সবথেকে ব্যবসা সফল ‘সাইরাত’ ছবির রিমেক। এক কিশোর-কিশোরীর প্রেমের গল্প, বাধা এবং পরিণতির গল্প নিয়ে ছবিটি নির্মিত হয়েছে।

এর আগে জাহ্নবী ও ইশান খাত্তারের জুটি বাঁধার খবরে দর্শকরা অপেক্ষায় ছিলেন তাদের পর্দার রসায়ন দেখার জন্য। ট্রেইলারে সেই রসায়নের এক ঝলক দেখালেন তারা। পুরো রসায়ন দেখার জন্য অপেক্ষা করতে হবে ছবি মুক্তি পাওয়া পর্যন্ত। করণ জোহর প্রযোজিত শশাঙ্ক খাইতান পরিচালিত ছবিটি মুক্তি পাবে ২০ জুলাই।

এদিকে ছবিটি সম্পর্কে শশাঙ্ক খাইতান ফিল্মফেয়ারকে বলেন, ‘আশা করছি ছবিটি ভালোভাবেই নির্মাণ করতে পেরেছি। দর্শকের ছবিটি সাইরাতের মতোই ভালো লাগবে।’ উত্তরসূরিদের নামের প্রতি জাহ্নবী কাপুর এবং ইশান সুবিচার করতে পারেন কিনা সেটাই এখন দেখার বিষয়।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট