প্রাক্তন প্রেমিকের সঙ্গে র‌্যাম্পে হাঁটলেন দীপিকা

প্রাক্তন প্রেমিকের সঙ্গে র‌্যাম্পে হাঁটলেন দীপিকা

প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের কাছে ফিরছেন দীপিকা। এমন সংবাদের শিরোনাম হয়েছিল ভারতীয় গণমাধ্যমে। মনীশ মালহোত্রার ‘মিজওয়ান ফ্যাশান শো-২০১৮’তে আবারও একসঙ্গে র‍্যাম্পে হাঁটবেন তাঁরা দুজন। সেই খবর প্রকাশ হয় বলিউড টাউনে।

এদিকে এমন খবরে রণবীর কাপুর ও দীপিকার ভক্তরা বেশ উৎসাহ নিয়ে বসে ছিলেন। অনেকদিন পর একসঙ্গে তাদের কাজ করার খবরে বেশ খুশি ছিলেন রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোনের ফ্যানরাও। কিন্তু সেই আশা ভঙ্গ হলো এবারও।

জানা গেছে, দীপিকা ও রণবীর কাপুর একে অপরের সঙ্গে র‍্যম্পে হাঁটতে পারছেন না। শোয়ের উদ্যোক্তাদের পক্ষ থেকে জানানো হয়েছে ‘মিজওয়ান ফ্যাশান শো-২০১৮’র দুই শো স্টপার দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুর দুজনেই নাকি অসুস্থ। আর তাই তাঁরা র‍্যাম্পে হাঁটতে পারছেন না। এ কারণে ৯ এপ্রিলের পরিবর্তে ‘মিজওয়ান ফ্যাশান শো-২০১৮’ পিছিয়ে দেওয়া হয়েছে। যা অন্যকোনো দিন অনুষ্ঠিত হবে। যদিও সেই তারিখ এখনও চূড়ান্ত হয়নি।

উল্লেখ্য, রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন একসঙ্গে র‌্যাম্পে হাটার খবর নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে প্রথম জানিয়েছিলেন ফ্যাশান ডিজাইনার মনীশ মালহোত্রা। আর তারপর থেকেই দুই তারকার ভক্তদের মধ্যে বেশ উচ্ছ্বাস কাজ করে। সেই উচ্ছ্বাসে ভাটা পড়লো নতুন এই খবরে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট