প্রিমিয়ার লিগে সবার উপরে ইমতিয়াজ

প্রিমিয়ার লিগে সবার উপরে ইমতিয়াজ

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের ব্যাটসম্যানদের তালিকায় শীর্ষে উঠেছেন প্রাইম দোলেশ্বরের ওপেনার ইমতিয়াজ আহমেদ তান্না। ৩১ বছর বয়সি এই ওপেনার এখন পর্যন্ত দুটি সেঞ্চুরি ও একটি অর্ধশতকের সাহায্যে ৭ ম্যাচে ৬৭.৩৩ গড়ে ৪০৪ রান তুলে নিয়ে সেরা রান সংগ্রাহকের তালিকায় শীর্ষে উঠে এসেছেন তিনি।

ইমতিয়াজের সেঞ্চুরি দুটি এসেছে ব্রাদার্স ইউনিয়ন ও ক্রিকেট কোচিং স্কুলের বিপক্ষে। মূলত টপ অর্ডারে ইমতিয়াজের ব্যাটেই দারুন ফর্মে আছে প্রাইম দোলেশ্বর।

এই পর্যন্ত ৭ ম্যাচে ম্যাচ জয়ে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয়তে আছে দলটি। এই দিকে সেরা রান সংগ্রাহকের তালিকায় দ্বিতীয়তে আছেন লিগের শীর্ষ দল মোহামেডানের হয়ে খেলা লঙ্কান রিক্রুট উপল থারাঙ্গা।

৭ ম্যাচে ৪ অর্ধশতকে ৭৭.২২ গড়ে ৩৮৬ রান সংগ্রহ করেন এই লঙ্কান টপ অর্ডার ব্যাটসম্যান। তৃতীয়তে আছেন ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের আল আমিন।

৬ ম্যাচ খেলে একটি শতক ও চারটি অর্ধশতকের সাহায্যে ৯৩ গড়ে ৩৭২ রান করেছেন ভিক্টোরিয়ার এই মিডেল অর্ডার ব্যাটসম্যান। তার পরেই আছেন গাজি গ্রুপের ওপেনার আনামুল হক বিজয়।

৬ ম্যাচে একটি শতক ও দুটি অর্ধশতকে ৬৬.২০ গড়ে ৩৩১ রান সংগ্রহ করেন আনামুল হক বিজয়। তালিকায় পঞ্চম অবস্থানে আছেন বিজয়ের সতীর্থ শামসুর রহমান।

ছয় ম্যাচে চার অর্ধশতকে ৬৫.২০ গড়ে এই ওপেনারের সংগ্রহ ৩২৬ রান।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট