প্রিয়াঙ্কার ‘সিক্রেট’ জানালেন পরিণীতি

প্রিয়াঙ্কার ‘সিক্রেট’ জানালেন পরিণীতি

মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে অনেক লুকোচুরি করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বিষয়টি নিয়ে মিডিয়া নানা প্রশ্ন করলেও তা এতদিন এড়িয়ে গেছেন তিনি। গত আগস্টের মাঝামাঝি সময় নিক জোনাস তার মা ডেনিস ও বাবা কেভিন জোনাস সিনিয়রকে নিয়ে মুম্বাই আসেন। এরপর তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লাগে। নিক-প্রিয়াঙ্কার বাগদানের মধ্য দিয়ে এ গুঞ্জনের অবসান ঘটে। তবে প্রিয়াঙ্কার হাঁড়ির সব খবর প্রথম থেকেই জানতেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে পরিণীতি চোপড়া বলেন, ‘নিক জোনাস প্রিয়াঙ্কাকে যেদিন প্রেমের প্রস্তাব দেয়, সেদিন প্রিয়াঙ্কার জন্মদিন ছিল। এদিন রাত ৩টা সময় প্রিয়াঙ্কা আমার মুঠোফোনে একটি মিসড কল দেয়। আমি আগেই জানতাম আজ সে ছুটি কাটাচ্ছে। তারপর মুঠোফোন কলে প্রিয়াঙ্কা আমাকে একটি আংটি দেখায়। এ সময় আমি অনেকটা ঘোরের মধ্যে ছিলাম। ভিডিও কলে নিক-প্রিয়াঙ্কা একসঙ্গেই ছিল। তারা বিষয়টি আমাকেই প্রথম জানায়। তারপর আমি ভিডিও কলে কাঁদতে থাকি। এমন পরিস্থিতি আমাকে আবেগী করে তুলেছিল।’

প্রিয়াঙ্কা-পরিণীতি শুধু সহ-অভিনয়শিল্পী নন সম্পর্কে তারা বোন(কাজিন)। ব্যক্তিগত জীবনে প্রিয়াঙ্কা-পরিণীতির মধ্যে ভালো সম্পর্ক। তাই পরস্পরের হাঁড়ির খবরও খুব ভালো জানেন তারা।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। মাস তিন আগে তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। অবশেষে গুঞ্জন সত্যি করে বিয়ের গাঁটছড়া বাঁধতে চলেছেন প্রিয়াঙ্কা-নিক।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট