প্রিয়াঙ্কার ২ বিবাহিত সুপার স্টারের সঙ্গে গভীর ‘প্রেমের সম্পর্ক’ ছিল

প্রিয়াঙ্কার ২ বিবাহিত সুপার স্টারের সঙ্গে গভীর ‘প্রেমের সম্পর্ক’ ছিল

৩৭ বছরে পা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। উত্তর প্রদেশের ছোট্ট শহর থেকে বলিউডে পা দেওয়া ১৮ বছরের সেই মিষ্টি মেয়েটাই আজ গ্লোবাল আইকন। ২০০০ সালে মিস ওয়ার্ল্ডের ক্রাউন পরে বি-টাউনে পা দিয়েছিলেন প্রিয়াঙ্কা। আর ফিরে তাকাতে হয়নি।

প্রিয়াঙ্কা একজন নায়িকা, গায়িকা, সমাজসেবিকা, প্রযোজক, ইউনিসেফের গুড উইল অ্যাম্বাসাডর। প্রতিটি ক্ষেত্রেই সফলতার সঙ্গে বিচরণ করছেন দেশি গার্ল। সদ্য বিয়ে করেছেন মার্কিন পপ গায়ক নিক জোনাসকে।

তবে দেশেও তার প্রেমিক হৃদয় কম নেই। টিনেসেল টাউনে একের পর এক সম্পর্কে জড়িয়েছেন পিসি। একাধিক নায়কের সঙ্গে নাম জড়িয়ে গুজব রটেছে। কথায় বলে, যা রটে তার কিছু তো ঘটে। শোনা যায়, একসময় সুপারহিট দুই বলি নায়কের স্ত্রীরাও বেশ হিনমন্যতায় ভুগতেন প্রিয়াঙ্কাকে নিয়ে।

অসীম মার্চেন্ট: মডেলিংয়ের সময় অসীমের সঙ্গে সম্পর্ক ছিল প্রিয়াঙ্কার। প্রথম ছবি ‘সাত খুন মাফ’-এর পর তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। তবে প্রিয়াঙ্কার উপর প্রতিশোধ নিতে একটি সিনেমা বানানোর পরিকল্পনা করেছিলেন মার্চেন্ট। প্রিয়াঙ্কাও অবশ্য ছেড়ে কথা বলেননি। অভিযোগ দায়ের করেছিলেন মার্চেন্টের বিরুদ্ধে।

অক্ষয় কুমার: ‘এতরাজ’-এর সময় থেকে অক্ষয়ের সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে ওঠে প্রিয়াঙ্কার। কিন্তু স্বাভাবিকভাবেই ব্যাপারটা ভাল চোখে দেখেননি ট্যুইঙ্কল খান্না। শোনা যায়, গোয়ার এক রেস্তোঁরায় নাকি অক্ষয়-ট্যুইঙ্কলের প্রবল ঝামেলা হয়৷ এরপরেই ট্যুইঙ্কল স্পষ্ট জানিয়ে দেন আর কখনও প্রিয়াঙ্কার সঙ্গে ছবি করতে পারবেন না অক্ষয়।

হরমন বাওয়েজা: হ্যারি বাওয়েজার ছেলে হরমন ‘লভ স্টোরি ২০৫০’ দিয়ে বলিউডে পা রাখার পর পরই প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক হয় তার। ওই ছবিতে নায়িকা ছিলেন প্রিয়াঙ্কাই। কিন্তু ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়তেই তাদের সম্পর্কও শেষ হয়ে যায়।

শাহরুখ খান: ‘ডন ২’-এর সময় থেকেই প্রিয়াঙ্কা-শাহরুখের বন্ধুত্ব অন্যদিকে মোড় নেয়। সে সময় গৌরি খানও স্বামীকে নিষেধ করে দিয়েছিলেন, যাতে কিং খান আর কোনও ছবি প্রিয়াঙ্কার সঙ্গে না করেন।

শাহিদ কাপুর: বলিউডের অন্যতম চর্চিত সম্পর্কগুলির মধ্যে একটা হল প্রিয়াঙ্কা-শাহিদের সম্পর্ক। ‘কামিনে’র সময় থেকে তাদের সম্পর্ক দানা বাঁধে। যদিও পরে সেই সম্পর্ক পূর্ণতা পায়নি।

নিক জোনাস: এরপর প্রিয়াঙ্কার জীবনে আমূল পরিবর্তন। দেশ থেকে বিদেশের মাটিতে পাড়ি জমান পিসি। ততদিনে পিট বুলের সঙ্গে গানের অ্যালবাম ‘এক্সোটিক’, আমেরিকার জনপ্রিয় টিভি শো ‘কোয়ান্টিকো’ করে ফেলেছেন তিনি। প্রেমে পড়েন ১০ বছরের ছোট মার্কিন গায়ক নিক জোনাসের। বছর খানেক প্রেমের পড়েই বিয়ের সিদ্ধান্ত নেন প্রিয়াঙ্কা।

২০১৮-এর ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে ২৬ বছরের মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট