প্রিয়াঙ্কার সঙ্গে এক শর্তে অভিনয়ে রাজি সালমান

প্রিয়াঙ্কার সঙ্গে এক শর্তে অভিনয়ে রাজি সালমান

ক্যাটরিনা কাইফ ও দিশা পাটানিকে নিয়ে ‘ভারত’-এর প্রচার নিয়ে ব্যস্ত সালমান খান। সংবাদমাধ্যমে সিনেমাটি নিয়ে প্রায়ই কথা বলছেন। সেখানে প্রিয়াঙ্কা চোপড়ার প্রসঙ্গও চলে আসে। একপর্যায়ে জানালেন, এক শর্তে এই নায়িকার সঙ্গে ভবিষ্যতে অভিনয় করতে রাজি আছেন।

প্রথমে ‘ভারত’-এ সালমানের নায়িকা হওয়ার কথা ছিল প্রিয়াঙ্কার। মূলত অভিনেত্রীর অনুরোধেই পরিচালক আলী আব্বাস জাফর তাকে যুক্ত করেন। কিন্তু শুটিং-এর মাত্র পাঁচ দিন আগে নিজের অপারগতার কথা জানান প্রিয়াঙ্কা।

এ নিয়ে তখন খুব একটা কথা বাড়াননি পরিচালক বা সালমান। তবে বোঝা গিয়েছিল প্রিয়াঙ্কার ওপর অসন্তুষ্ট হয়েছিলেন নায়ক।

সম্প্রতি ভাইজান মুখ খুলেছেন। তিনি বলেন, “সে একদিন আমার সঙ্গে দেখা করে জানালো, বিয়ে করতে যাচ্ছে। তাই সিনেমাটি করা সম্ভব নয়। আমি বললাম, আমরা তোমার সঙ্গে সময় মিলিয়ে নেবো। সে বলল, বিয়ের প্রস্তুতি নিতে কত সময় লাগবে নিশ্চয় নয়।”

সালমান আরও জানান, এরপর প্রিয়াঙ্কা আর যোগাযোগ করেনি। এমনকি ট্রেলার রিলিজ হওয়ার পরও না। তার যদি সত্যিকারের সমস্যা থাকে, তবে ঠিক আছে। যা ঘটে, ভালোর জন্য ঘটে বলেও জানান ‘দাবাং’ তারকা।

পাশাপাশি প্রিয়াঙ্কাকে ধন্যবাদও দেন তিনি। সালমান বলেন, “ধন্যবাদ প্রিয়াঙ্কা! আমি তার কাছে সব সময় কৃতজ্ঞ থাকবো।” সঙ্গে জানান, প্রিয়াঙ্কা যদি না ছাড়তো তবে ‘ভারত’-এ ক্যাটরিনাকে নিতেন কীভাবে?

সালমান বলেন, “অনেকে সিনেমার জন্য যে কোনো কিছু ছাড়ে, এমনকি স্বামীও। আর প্রিয়াঙ্কা ছেড়েছে সিনেমা।”

অতীতে সালমান-প্রিয়াঙ্কাকে বেশ কিছু জনপ্রিয় ছবিতে দেখা গেছে। আবার তারা একসঙ্গে কাজ করবেন কিনা প্রশ্নে সালমান বলেন, “অবশ্যই। ভবিষ্যতে তার সঙ্গে কাজ করবো। আমাকে যদি সে আকর্ষণীয় কোনো চরিত্র দেয়, কেন করবো না? গল্পটি পছন্দ হতে হবে।”

ঈদুল ফিতর উপলক্ষে ৫ জুন মুক্তি পাবে ‘ভারত’। ইতিমধ্যে টিজার, ট্রেলার ও গান বলিউড দর্শকদের মাঝে আলোচনা তুলেছে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট