ফের চোখের ইশারায় জাদু চালালেন প্রিয়া!

ফের চোখের ইশারায় জাদু চালালেন প্রিয়া!

দক্ষিণী অভিনেত্রীর চোখের চাহনি, ভ্রুর ওঠানামায় হিল্লোল উঠেছিল কোটি কোটি ‌পুরুষের হৃদয়ে। চলতি বছরের ভ্যালেন্টাইন্স সপ্তাহে, মালয়ালম ছবির একটি গানের ভিডিও ক্লিপ রাতারাতি তারকা বানিয়ে দিয়েছিল প্রিয়া প্রকাশ বারিয়ারকে।

চোখে চোখে কথা বলে কুপোকাত করার পর নেটিজেনরা পেয়েছিলেন প্রিয়ার ফ্লাইং কিসও! এ বার ফের এক বার চোখের ইশারায় জাদু চালালেন প্রিয়া।

সম্প্রতি একটি খাদ্য প্রস্তুতকারী সংস্থার চকোলেটের বিজ্ঞাপনে দেখা গিয়েছে প্রিয়াকে। প্রায় ২৫ সেকেন্ডের এই বিজ্ঞাপনটিতে প্রিয়া কিন্তু প্রথম থেকেই আকর্ষণীয়। ক্রিকেট মাঠের পাশে বসে মন দিয়ে চকোলেট খাচ্ছেন তিনি। এক খেলোয়াড়ের সঙ্গে কথোপকথনেই ধরা দিয়েছে সেই চেনা মেজাজ। চোখে চোখে কথা বলেছেন নায়িকা।

দেখুন প্রিয়ার নতুন ভিডিয়ো

কেরলের ত্রিশূরে একটি কলেজের বি.কম প্রথম বর্ষের ছাত্রী প্রিয়ার বয়স ১৮। ক’দিন আগেই ওমর লুলু পরিচালিত মালয়ালম ছবি ‘অরু আদার লভ’ছবিটি দিয়েই অভিনয় জীবনের শুরু হয়েছে প্রিয়ার। সেখানেই তাঁর চোখের ইশারা দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা।

প্রিয়ার এই ছবিটিই প্রথম ভাইরাল হয়েছিল। ছবি: ঋষি কপূরের টুইটার পেজের সৌজন্যে।

নতুন বিজ্ঞাপনেও কিন্তু ফের এক বার জাদু চালিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং এবং ভাইরাল এই ভিডিও দেখে অনেকেই বলছেন সে কথা।

চোখের ইশারায় জাদু চালানোর পর থেকেই তাঁকে ‘জাতীয় ক্রাশ’ বলা হচ্ছে। বলিউডে এখনও পা রাখেননি তিনি। তবে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন খুব শীঘ্রই রণবীর সিংহের বিপরীতে দেখা যেতে পারে প্রিয়াকে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট