ফের সংলাপ চেয়ে প্রধানমন্ত্রীকে চিঠি দিলো ঐক্যফ্রন্ট

ফের সংলাপ চেয়ে প্রধানমন্ত্রীকে চিঠি দিলো ঐক্যফ্রন্ট

দ্বিতীয় দফা ছোট পরিসরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংলাপের জন্য আহ্বান জানিয়েছে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট। এজন্য রোববার ঐক্যফ্রন্টের পক্ষ থেকে চিঠি দেয়া হয়।

রোববার সকাল সাড়ে ১০টার পরে ধানমন্ডি ৩ নম্বরের আওয়ামী লীগ অফিসের উদ্দেশ্যে চিঠি নিয়ে রওয়ানা দেন ঐক্যফ্রন্ট নেতা  আ ও ম শফিক উল্লাহ এবং জগলুল হায়দার আফ্রিক।

এরপর বেলা ১২ টার দিকে ঐক্যফ্রন্ট নেতারা ধানমন্ডি আওয়ামীলীগ সভানেত্রীর কার্যালয়ে পৌঁছালে দলটির দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপের পক্ষে শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ের অফিস সহকারী  মো. মাসুদ ও আলাউদ্দিন ঐক্যফ্রন্টের পুনরায় সংলাপ চেয়ে দেয়া চিঠি গ্রহণ করেন।

এরআগে শনিবার রাতে মতিঝিলে গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের চেম্বারে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকে স্বল্প পরিসরে সংলাপ চেয়ে চিঠি দেয়ার সিদ্ধান্তের কথা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ফখরুল বলেন, আমরা আশা করব ভবিষ্যতে সংলাপের ক্ষেত্রে ক্ষুদ্র পরিসরে আলোচনা হবে। আমরা মনে করি, বর্তমান রাজনৈতিক সংকট সমাধানের লক্ষ্যে এই বিষয়গুলো বিবেচনা করা হবে। সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত এই বৈঠকে অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট