ফ্রান্সের জার্সিতে আর খেলা হবে না বেনজেমার?

ফ্রান্সের জার্সিতে আর খেলা হবে না বেনজেমার?

বর্তমানে রিয়াল মাদ্রিদের সেরা খেলোয়াড় করিম বেনজেমা। রোনালদো চলে যাওয়ার পর থেকেই তার কাঁধে দায়িত্ব। রিয়ালে দুর্দান্ত ফর্মে থাকলেও ফ্রান্সের জার্সিতে অভিযান শেষ, ফরাসি ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্টের এমন মন্তব্যের পর তাকে চ্যালেঞ্জ জানিয়েছেন বেনজেমা। চ্যালেঞ্জ প্রমাণে অন্যকোনো দেশের হয়ে খেলার অনুমতিও চেয়েছেন তিনি।

২০১৫ সালের পর থেকে দলের বাইরে তিনি। ফ্রান্স ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট নোয়েলঁ লে গ্রেঁ রবিবার  ফের জানিয়েছেন, ফরাসি দলে জায়গা নেই বেনজেমার।

রিয়াল মাদ্রিদের হয়ে একের পর এক ম্যাচে পারফর্ম করে যাচ্ছেন তিনি। আগের মৌসুমে ৩০ গোলের ল্যান্ডমার্ক ছাড়ানোর পর চলতি মৌসুমেও এরইমধ্যে করে ফেলেছেন ১১ গোল।

ফ্যান্স ফুটবল প্রধানের এমন মন্তব্য মোটেও সহজভাবে নেননি জাতীয় দলের হয়ে ৮১টি ম্যাচ খেলা বেনজেমা। আলজেরিয়ান বংশোদ্ভূত এ ফরোয়ার্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেছেন। সেখানে প্রতিবাদ জানিয়ে তিনি লিখেছেন, ‘নোয়েল, আমি ভেবেছিলাম যে আপনি জাতীয় দলের কোচের কোনো সিদ্ধান্তে হস্তক্ষেপ করেন না। এটা জেনে রাখুন যে, আমার আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ হওয়ার সময় আমি এবং একমাত্র আমিই সিদ্ধান্ত নেব।’

এরপর চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বেনজেমা লেখেন, ‘আপনি যদি ভাবেন আমি শেষ হয়ে গেছি, তবে আমাকে এমন একটি দেশের হয়ে খেলতে দিন যে দেশের হয়ে আমি খেলার যোগ্য। তাহলেই দেখতে পাবেন।’

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট