ফ্ল্যাট ছেড়ে কেন বস্তিতে উঠলেন শ্রাবন্তী

ফ্ল্যাট ছেড়ে কেন বস্তিতে উঠলেন শ্রাবন্তী

দিনকাল মোটেও ভালো যাচ্ছে না টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর। একটি সম্পর্কের ইতি অনেক আগেই হয়েছে। আবার কৃষ্ণানের সঙ্গে প্রেমটা, ছাদনাতলায় পৌঁছানোর আগেই সমাপ্ত হয়েছে।

এদিকে বেশ অনেকদিন হল সিনেপর্দায় দেখা মিলছে না নায়িকার। মোটের ওপর সবদিক ঠনঠনে নায়িকার। তবে ইদানীং কলকাতার এক বস্তিতে প্রায়ই দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

নিন্দুকেরা হয়ত ভাবছেন, ঝাঁ চকচকে দিন চিরতরে গিয়েছে নায়িকার। ফ্ল্যাটে থাকার কড়ি নেই পকেটে। তাই বস্তিতে থাকতে আসছেন তিনি। কিন্তু এসব যারা বলছেন তাঁরা মুখে এবার কুলুপ আঁটুন!

না মোটেও বস্তিতে থাকতে আসছেন না শ্রাবন্তী। বরং তিনি এখন ব্যস্ত আগামী ছবি ‘পিয়া রে’-এর শ্যুটিং। যেখানে এক বস্তির মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সুন্দরীকে। এই ছবি শ্যুটিংয়ের জন্যই ইদানীং বস্তিতে নায়িকার আনাগোনা।

‘শুধু’ তোমারি জন্য’-এর পর ফের একসঙ্গে পর্দায় জমে উঠবে সোহম-শ্রাবন্তী রোম্যান্স। পরিচালনায় অভিমন্যু মুখোপাধ্যায়। যেখানে মধ্যবিত্ত এক পরিবারের ছেলের ভূমিকায় অভিনয় করছেন সোহম। যে বস্তির এক মেয়ের প্রেমে পরে। তারপর কী হয়! তাই নিয়েই এগোবে সিনেমার কাহিনি। মানে আগাগোড়া রোম্যান্টিক একটি মুভি। যেখানে প্রেমে পরা থেকে শুরু করে মাখোমাখো প্রেম, নানান বাঁধা, শেষে মধুর মিলন সব রশদই থাকছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে ‘পিয়া রে’-এর পোস্টার। যা নজর কেড়েছে দর্শকদের।

ছবিটির প্রযোজক নিসপাল সিং। সংগীতের হেঁশের সামলাচ্ছেন জিৎ গাঙ্গুলি। আপাতত কলকাতার অলিগলিতে জমিয়ে চলছে শ্যুটিংয়ের কাজ। তবে ছবি মুক্তি দিনক্ষণ এখন ঠিক হয়নি। সেটা খুব শীঘ্রই জানান হবে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট