বঙ্গবন্ধু বিপিএলে ৪ দেশি ৩ বিদেশি অধিনায়ক

বঙ্গবন্ধু বিপিএলে ৪ দেশি ৩ বিদেশি অধিনায়ক

রাত পোহালে বঙ্গবন্ধু বিপিএল ধামাকা। বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আকর্ষন। বঙ্গবন্ধু বিপিএল আয়োজন,দল পরিচালনার দায়িত্ব-পুরোটাই এবার বিসিবি’র। অথচ, বিপিএল মাঠে গড়ানোর ঠিক পূর্বক্ষনে আয়োজনে সমন্বয়হীনতা প্রকটভাবে ধরা পড়ছে।

মিরপুর একাডেমী মাঠ শুধু ব্যবহৃত হচ্ছে দলগুলোর অনুশীলনের জন্য। ছোট্ট মাঠে তিন-চারটি দলের অনুশীলনে অতিষ্ঠ হয়ে উঠেছে দলগুলোর বিদেশী ক্রিকেটার,কোচ। সালমান-ক্যাটরিনা শো’র কারনে ক’দিন মাঠ পরিচর্যা থেকে বিরত ছিলেন মাঠকর্মীরা।

মঞ্চ সরিয়ে মাঠ প্রস্তুতিতে গতকাল রাতেও ছিল ব্যস্ত তারা। হুট করে কোন আসর আয়োজনের মতো মঙ্গলবার সন্ধায় হয়ে গেছে ক্যাপ্টেনস ফটো সেশন। মিরপুর একাডেমী মাঠে এই ফটো সেশনে ছিলেন না ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, রংপুর রেঞ্জার্সের মোহাম্মদ নবী। ট্র্যাফিক জ্যামের কারনে  ক্যাপ্টেনস ফটোসেশনে আসতে পারেননি তিনি।ট্রফিকে সামনে রেখে ক্যাপ্টেনস ফটো সেশনের আইডিয়াই মাথায় ছিল না বিসিবি’র।

একাডেমী মাঠে সন্ধায় অনুষ্ঠিত এই ক্যাপ্টেনস ফটোসেশনে উপস্থিত ছিলেন খুলনা টাইগার্সের  মুশফিকুর রহিম চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মাহমুদউল্লাহ রিয়াদ,সিলেট থান্ডারের মোসাদ্দেক হোসেন সৈকত, রাজশাহী রয়্যালসের আন্দ্রে রাসেল, কুমিল্লা ওরিয়র্সের দাসুন সানাকা, ঢাকা প্লাটুনের প্রতিনিধি মুমিনুল হক।

বঙ্গবন্ধু বিপিএলের সাত দলের অধিনায়কের নাম :

ঢাকা প্লাটুন : মাশরাফি বিন মুর্তজা

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স : মাহমুদউল্লাহ রিয়াদ

খুলনা টাইগার্স : মুশফিকুর রহীম

সিলেট থান্ডার্স : মোসাদ্দেক হোসেন সৈকত

কুমিল্লা ওয়ারিয়র্স : দাসুন শানাকা (শ্রীলঙ্কা)

রংপুর রেঞ্জার্স : মোহাম্মদ নবী (আফগানিস্তান)

রাজশাহী রয়্যালস : আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ)

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট