বঙ্গভবনে রাষ্ট্রপতির সান্নিধ্যে সাকিব, সোশ্যাল মিডিয়ায় বিরিয়ানি খাওয়ার ছবি ভাইরাল!

বঙ্গভবনে রাষ্ট্রপতির সান্নিধ্যে সাকিব, সোশ্যাল মিডিয়ায় বিরিয়ানি খাওয়ার ছবি ভাইরাল!

সাকিব আল হাসানের হাতে এখন অফুরন্ত সময়। তার দল ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের সুপার লিগে উঠতে পারেনি। এই ফাঁকে নিজেকে নানা কর্মকাণ্ডে ব্যস্ত রেখেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

মঙ্গলবার রাতে স্ত্রী উম্মে আহমেদ শিশির এবং কন্যা আলাইনা হাসান অব্রিকে নিয়ে বঙ্গভবনে রাষ্ট্রপতি অ্যাডভোকেট আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করলেন সাকিব।

এ সময় রাষ্ট্রপতি সাকিবকে অভিনন্দন জানান। সাকিব আল হাসান তার অফিসিয়াল ফেসবুক পেজে এ ঘটনার কয়েকটি ছবি পোস্ট করেন। রাষ্ট্রপতি এবং তার স্ত্রীর সঙ্গে ছবি তোলেন সাকিব, তার স্ত্রী ও কন্যা।

সেখানে তিনি রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘আমি আমাদের মহামান্য রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানাতে চাই, গতকাল রাতে আমাদের উদ্দেশ্যে দারুণ আতিথিয়েতার জন্য। তার সঙ্গে খুবই আনন্দঘন একটি মিটিং ছিল, সঙ্গে ডিনারও। অসাধারণ ব্যক্তিত্ববান মানুষ তিনি। আমি সত্যি সম্মানিত।’

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সেই অনুষ্ঠানের কয়েকটি ছবি প্রকাশ করেছেন সাকিবের স্ত্রী। সেখানে তিনি রাষ্ট্রপতির প্রতি তার মুগ্ধতার কথা জানিয়েছেন।

শিশিরের ভাষ্য, আবদুল হামিদ ‘মাটির মানুষ’। তার আতিথেয়তায় তারা সম্মানিত বোধ করেছেন। বঙ্গভবনে কাটানো মুহূর্তগুলো ফ্রেমবন্দী করে ফেসবুকে শিশির লিখেন, ‘গত রাতের কথা। আমাদের সম্মানিত রাষ্ট্রপতির বাসভবনে ডিনারের দাওয়াতে। তিনি নিরহংকার ও মাটির মানুষ।’

এ সময় সাকিব ও তার স্ত্রীকে হাস্যোজ্জ্বল পরিবেশে দেখা যায়। আর সাকিবের কন্যা আলায়নাকে রাষ্ট্রপতির নাতি-নাতনিদের সঙ্গেও খেলতে দেখা যায়।

এর আগে ২ মার্চ মেয়ে আলাইনা হাসান অউব্রিকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবনে গিয়েছিলেন সাকিব-শিশির দম্পতি। গণভবনে ছোট্ট অউব্রির সঙ্গে খেলায় মেতে উঠেছিলেন প্রধানমন্ত্রী।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট