বনি কাপুরের সঙ্গে সুজানা

বনি কাপুরের সঙ্গে সুজানা

বলিউডের জনপ্রিয় প্রযোজকদের একজন বনি কাপুর। কয়েকদিন আগেই স্ত্রী শ্রীদেবীকে হারিয়েছেন। বলিউডের নন্দিত অভিনেত্রী ও জীবনসঙ্গীকে হারিয়ে শোকে কাতর বনি। শ্রীদেবীর মৃত্যু হয় দুবাইর একটি হোটেলে। দু:খ ঘুচিয়ে উঠতে মাঝে মাঝেই সেই হোটেলে ঘুরে আসেন বনি। সম্প্রতি আবারো গেলেন। আর সেখানেই এ তারকার সঙ্গে দেখা হয়ে যায় বাংলাদেশের মডেল ও অভিনেত্রী সুজানা জাফরের।

বছর তিনেক আগে হৃদয় খানের সঙ্গে বিচ্ছেদ হয় সুজানার। এরপর নিজেকে ভালোভাবেই ঘুচিয়ে নিয়েছেন এ অভিনেত্রী। ছোট পর্দার নাটকে নিয়মিত অভিনয় করার পাশাপাশি দুবাইয়ের ড্রাইভিং সেন্টারে গাড়ি চালানোর একটি কোর্সও শুরু করেছেন সুজানা। কিন্তু সেখানে বনি কাপুরের সঙ্গে সুজানাকে দেখে অনেকেই চমকে গিয়েছিলেন। ভেবেছিলেন নিশ্চয়ই বলিউডে পা রাখতে যাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় এ মুখ।

না, সেটি আপাতত হচ্ছে না। কারণ দুবাই এয়ারপোর্টে চলার পথেই বনি কাপুরের সঙ্গে দেখা হয়ে যায় বাংলাদেশি এই মডেলের। এরপর একসঙ্গে দাঁড়িয়ে দুজনে ছবি তুলেছেন। সেই ছবিটি পোস্টও করেছেন সুজানা। অবশ্য তাতে কোনো ক্যাপশন নেই।

দেশটির আল কুয়োজ এলাকায় বিশ্ববিখ্যাত বেলহাসা ড্রাইভিং সেন্টারে গাড়ি চালানো শিখছেন সুজানা। যেখানে আর্জেন্টিনা কিংবদন্তি ম্যারাডোনা, হলিউড অভিনেত্রী প্যারিস হিলটন, বলিউড অভিনেতা সাইফ আলী খান, সালমান খানের মত তারকারা ড্রাইভিং কোর্স করেছেন।

এ বিষয়ে সুজানা জানান, তার স্বজনেরা বেশিরভাগ দেশের বাইরে থাকেন। তাই দেশের বাইরে গিয়ে যাতে গাড়ি চালাতে সমস্যা না হয় সেজন্যই এই গাড়ি চালনার প্রশিক্ষণ। আর এই যাতায়াত পথেই হয়তো বনি কাপুরের সাথে দেখা হয়ে গেল সুজানার।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট