বন্ধুর বোনের সঙ্গে প্রেম করায় প্রাণ গেলো কিশোরের

বন্ধুর বোনের সঙ্গে প্রেম করায় প্রাণ গেলো কিশোরের

কমিল্লা নগরীর একটি মেসে সাগর দত্ত (১৯) নামে এক কলেজছাত্রকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ সময় সজীব সাহা নামে অপর এক ছাত্রকে গুলি করে দুর্বৃত্তরা। প্রেমঘটিত বিরোধের করণে বাগবিতণ্ডার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ ধারণা করছে। বুধবার ভোরে উত্তর রেসকোর্স এলাকার পান্থপথ গলির বিএইচ ভূঁইয়া হাউজ ভবনের নিচতলার একটি মেসে এ ঘটনা ঘটে।

কুমিল্লা সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী সাগরের বাড়ি কুমিল্লার চান্দিনা উপজেলার চিলোড়া গ্রামে। তিনি ওই গ্রামের শঙ্কর দত্তের ছেলে। গুলিবিদ্ধ সজীব সাহা ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর গ্রামের রাখাল সাহার ছেলে। তার বুকের বাঁ পাশে গুলি লেগেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন জানান, তিনতলা ভবনের নিচতলায় ছয় হিন্দু ছেলের মেস। সেখানে সাগর আর সজীবও থাকতো। তাদের কোনো এক সদস্যের বোনের সঙ্গে সাগরের প্রেমের সম্পর্ক ছিল। তাই গত মঙ্গলবার রাতে তাদের সঙ্গে মেসের ওই সদস্যের ব্যাপক বাগবিতণ্ডা হয়। এর জের ধরেই ছুরি দিয়ে সাগর দত্তের গলা কেটে হত্যা করা হয়। পুলিশ সকাল ৮টার দিকে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ এবং একটি করে পিস্তল ও ছোরা উদ্ধার করেছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, প্রেম সংক্রান্ত বিষয়ের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে এবং জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট