বন্ধ হতে চলেছে প্রিয়াঙ্কা অভিনিত সিরিয়াল ‘কোয়ান্টিকো’

বন্ধ হতে চলেছে প্রিয়াঙ্কা অভিনিত সিরিয়াল ‘কোয়ান্টিকো’

ইতি পড়লহলিউডি সফরে। তবে বড় পর্দায় নয়। যেখানে চুটিয়ে অভিনয় করছেন তিনি। তবে সম্প্রতি এবিসি টিভি নেটওয়ার্ক সিদ্ধান্ত নিয়েছে, আরও অনেক সিরিয়ালের মতই কোয়ান্টিকোও বন্ধ করে দেবে তারা।

তাই বর্তমানে চলতে থাকা কোয়ান্টিকো-র তৃতীয় সিজন শেষ হয়ে গেলে আপাতত আর মার্কিন টেলিভিশনে দেখা যাবে না প্রিয়ঙ্কাকে। অভিনেতা কাল পেন সিরিয়ালটির বন্ধ হয়ে যাওয়ার খবর উল্লেখ করে প্রিয়ঙ্কাকে টুইট করেছেন, চল, তাহলে একটা সিনেমা করা যাক। জবাবে প্রিয়ঙ্কা বলেছেন, নিশ্চয়, নিশ্চয়।

মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআইয়ের গল্প নিয়ে এগিয়েছে কোয়ান্টিকো। প্রিয়ঙ্কাকে প্রথম দিকে এখানে দেখা যায় এফবিআই ট্রেনি অ্যালেক্স পারিসের ভূমিকায়, যাঁকে জঙ্গি বলে সন্দেহ করা হয়। পরে গল্প অনেক এগিয়েছে, প্রিয়ঙ্কার চরিত্রেও এসেছে বহু ঘাত প্রতিঘাত। এতো কিছু বদলের পর আজ বন্ধ হয়ে যাচ্ছে ‘কোয়ান্টিকো’।

এদিকে হলিউড দু’টি ছবি রয়েছে দেশী গার্লের ঝুলিতে। একটি ‘আ কিড লাইক জেক’ অন্যটি ‘ইজনট ইট রোম্যান্টিক’। ‘বেওয়াচ’ দিয়ে হলিউডের বড়পর্দায় এন্ট্রি নিয়ে ফেলেছেন তিনি। সেই সঙ্গে ৩ বছর পর করতে চলেছেন হিন্দি ছবিও। যেখানে সালমানের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। শোনা যাচ্ছে, ‘ভারত’ ছবিতে দেখা যাবে তাঁকে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট