বরখাস্ত হচ্ছেন রিয়াল কোচ!

বরখাস্ত হচ্ছেন রিয়াল কোচ!

 

এল ক্ল্যাসিকোতে বার্সেলোনার সঙ্গে ৫-১ গোলে হারের পর ছাঁটাই হতে যাচ্ছেন রিয়াল মাদ্রিদ কোচ হুলেন লোপেতেগি। আগামী ২৪ ঘণ্টার মধ্যেই তাকে ছাঁটাই করা হবে! স্প্যানিশ মিডিয়া অন্তত এমনটাই বলছে।

রিয়াল এই মুহূর্তে একেবারেই ছন্দে নেই। রবিবার এল ক্ল্যাসিকোতে বার্সার সঙ্গে ম্যাচটি ছিল লস ব্লাঙ্কোসদের কোচ লোপেতেগির জন্য মহাপরীক্ষার ম্যাচ। এই ম্যাচের উপর নির্ভর করেছিল দলের সঙ্গে তার থাকা বা না থাকা। বার্সার সঙ্গে হারলেই তাকে ছাঁটাই করা হবে এমন সংবাদ রটেছে স্প্যানিশ মিডিয়াগুলোতে।

বরখাস্ত হচ্ছেন লোপেতেগি, তাহলে রিয়ালের কোচিংয়ের দায়িত্বে নতুন করে আসবেন কে? জায়ান্টদের বিভিন্ন সূত্রে মার্কা-এএসসহ বিভিন্ন স্প্যানিশ মিডিয়ার খবর, লোপেতেগি বরখাস্ত হওয়ার পর অস্থায়ীভাবে কোচের দায়িত্ব পাবেন ইংলিশ ক্লাব চেলসি থেকে চলতি মৌসুমের আগেই বরখাস্ত হওয়া অ্যান্থনিও কন্তে।

চাকরি হারাচ্ছেন, খবরটা কানে গেছে। তবুও বার্সার সঙ্গে ম্যাচ শেষে সাংবাদ সম্মেলনে নিজেকে যতটা সম্ভব শান্ত রাখার চেষ্টা করছেন রিয়াল কোচ। বলেছেন, ‘রবিবারের ম্যাচটি (বার্সার সঙ্গে ম্যাচটি) আমার জন্য বেশ দুঃখের, কিন্তু বিশ্বাস করি পুরোদমে দলকে নতুন রূপে ফিরিয়ে আনতে পারব। তা করতে আমি আমার সব চেষ্টাই করব। জানি, সাম্প্রতিক সময়ে আমাদের রেজাল্ট ভালো হয়নি। চেষ্টা করবো পরিস্থিতি পাল্টে দেয়ার।’

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট