বলিউডে খুব শীঘ্রই হাতেখড়ি হতে চলেছে এই অভিনেতাদের!

বলিউডে খুব শীঘ্রই হাতেখড়ি হতে চলেছে এই অভিনেতাদের!

কখনও বা স্টারকিড, কখনও বা আনকোরা কেউ, বলিউডে প্রত্যেক বছরেই অভিষেক হয় বহু নতুন মুখের। এ বছরও সিলভার স্ক্রিনে দেখা যাবে একঝাঁক নবাগতদের। এঁদের অনেকের সঙ্গে দর্শক ইতিমধ্যেই পরিচিত। অনেকেই আবার এক্কেবারে অচেনা। একনজরে দেখে নেওয়া যাক এমনই কিছু নতুন মুখকে।

Actor

মরাঠি ছবি ‘সাইরাত’ মহারাষ্ট্রে বিপুল সাড়া ফেলেছিল এক সময়ে। এই ‘সাইরাত’-এর রিমেক তৈরি হচ্ছে বলিউডে, যার নাম ‘ধড়ক’। শ্রীদেবীর মেয়ে জাহ্ণবী কপূরের বলিউডে অভিষেক হতে চলেছে এই ছবি দিয়েই। দিন কয়েক আগেই কলকাতার ব্যস্ত রাস্তায় শুটিং হয়েছে এই ছবির। আগামী ৬ জুলাই মুক্তি পেতে চলেছে ছবি।

Actor

এই ‘ধড়ক’ ছবিটিতেই জাহ্ণবীর বিপরীতে দেখা যাবে ঈশান খট্টরকে। শাহিদ কপূরের ভাই ঈশান এর আগে ‘উড়তা পঞ্জাব’-এ সহকারী পরিচালকের কাজ করেছেন। আর তার পরেই এক্কেবারে অভিনয়ে। যদিও অভিনয় কেরিয়ারের শুরুটা ঈশান করলেন ইরানিয়ান পরিচালক মজিদ মাজিদির ‘বিয়ন্ড দ্য ক্লাউডস্’ ছবিটি দিয়েই।

Actor

সইফ আলি খানের কন্যা সারা আলি খানও এই বছরেই বলিউডে ডেবিউ করতে চলেছেন। ব্যাক টু ব্যাক দুটি ছবিতে তাঁকে দেখা যাবে। ‘কেদারনাথ’ ছবিটিতে তাঁকে দেখা যাবে সুশান্ত সিংহ রাজপুতের বিপরীতে আর রোহিত শেট্টি পরিচালিত ‘সিম্বা’ ছবিতে তিনি রণবীর সিংহের সঙ্গে রোমান্স করবেন।

Actor

পরিচালক সুজিত সরকারের হাত ধরে এই বছরেই বলিউডে পা রাখতে চলেছেন বণিতা সান্ধু। সৌজন্যে ‘অক্টোবর’।এর আগে গুটিকয়েক বিজ্ঞাপনে মুখ দেখিয়েছেন বণিতা। আর তার পরেই এক্কেবারে বরুণ ধওয়ানের বিপরীতে। ১৩ এপ্রিল মুক্তি পাবে এই ‘অক্টোবর’।

Actor

টেলিভিশনের জনপ্রিয় মুখ অঙ্কিতা লোখান্ডেও এই বছরেই বলিউড কেরিয়ার শুরু করতে চলেছেন। কঙ্গনা রানাউতে সঙ্গে ‘মণিকর্নিকা’ ছবিতে তাঁকে দেখা যাবে।চলতি বছরের ২৭ এপ্রিল মুক্তি পাওয়ার কথা এই ছবির।

Actor

এক সময়ের টেলিভিশনের চেনা মুখ মৌনি রায়ও এই বছরেই সিলভার স্ক্রিনে আত্মপ্রকাশ করতে চলেছেন। অক্ষয় কুমারের সঙ্গে ‘গোল্ড’ ছবিতে তো তিনি থাকছেনই। আবার রণবীর কপূর আর আলিয়া ভট্টের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও দেখা যাবে মৌনিকে।

Actor

মালয়ালি অভিনেতা মাম্মুট্টির পুত্র ডালকের সলমন দক্ষিণে এই মুহূর্তে একটি চর্চিত নাম। বলিউডেও এই বছরেই অভিষেক হতে চলেছে তাঁর। ইরফান খানের সঙ্গে ‘কারওয়া’ নামের একটি রোডট্রিপ ছবিতে দেখা যাবে ডালকেরকে। মিথিলা পারকর বলে আরেক অভিনেত্রীরও ডেবিউ হচ্ছে এই ছবিটি দিয়ে।

Actor

সলমন খানের বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মার বলিউড ডেবিউ নিয়ে গুঞ্জন বহুদিনের। সলমন খান ফিল্মস ব্যানারের ‘লভরাত্রি’ বলে একটি ছবিতেই আত্মপ্রকাশ করতে চলেছেন আয়ুশ।

Actor

এই ‘লভরাত্রি’ ছবিটি দিয়েই বলিউড ডেবিউ হতে চলেছে এক আফগান মডেলের। ওয়ারিনা হুসেন নামের সেই মডেলকে দেখা আয়ুশের বিপরীতে।

Actor

একের পর এক মেলোডিয়াস গান গেয়ে দর্শকের মন আগেই জিতে নিয়েছিলেন আদনান স্বামী। এ বার অভিনয়েও হাতেখড়ি হতে চলেছে তাঁর। আফগান ছবিতে অভিনেতা আদনান স্বামীর ডেবিউ হচ্ছে। জুলাইতে মুক্তি পাবে এই ছবিটি।

Actor

সানি দেওলের পুত্র করনও এই বছরেই বলিউড ডেবিউ করছেন। তবে ‘পল পল দিল কে পাস’ ছবিটির পরিচালনা এবং প্রযোজনা দুটোই সানি নিজে করছেন।

Actor

অভিনেতা বিনোদ মেহরা বোধ হয় এখনও দর্শকদের স্মৃতিতে টগবগে। প্রয়াত অভিনেতার পুত্র রোহনকে শীঘ্রই সিলভার স্ক্রিনে দেখা যাবে। একঝাঁক তারকা রয়েছেন রোহনের ডেবিউ ছবি ‘বাজার’-এ। রয়েছেন সইফ আলি খান, চিত্রাঙ্গদা সিংহ, রাধিকা আপ্তে।

Actor

চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যারও বলিউড ডেবিউ হতে চলেছে এই বছরেই। টাইগার শ্রফ এর উল্টো দিকে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ ছবিতে দেখা যাবে অনন্যা পাণ্ডেকে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট