বলিউডে সুনিল শেঠির ছেলে আহান

বলিউডে সুনিল শেঠির ছেলে আহান

বলিউডে অভিষেক হতে চলেছে সুনীল শেঠির ছেলে আহান শেঠির। চলচ্চিত্র নির্মাতা সাজিদ নাদিয়াদওয়ালার অ্যাকশন, রোম্যান্টিক ও ড্রামা নির্ভর সিনেমার মাধ্যমে বলিউড জগতে পা রাখতে যাচ্ছেন আহান। ছবিটির জন্য নিজেকে প্রস্তুত করতে নানা রকম প্রশিক্ষণও নিয়েছেন তিনি।

চলতি বছরে মুক্তিপ্রাপ্ত বহুল আলোচিত তেলেগু সিনেমা আরএক্স হানড্রেড- এর হিন্দি সংস্করণ তৈরি করবেন সাজিদ। এতেই নায়ক হিসেবে ২২ বছর বয়সী আহানকে নির্বাচন করেছেন প্রযোজক সাজিদ।

এ প্রসঙ্গে সাজিদ নাদিয়াদওয়ালা বলেন, ‘আমি আরএক্স হানড্রেড সিনেমার রিমেকের স্বত্ব নিয়েছি এবং এর মাধ্যমেই আহানের অভিষেক হবে। ২০১৯ সালে সিনেমাটি মুক্তি পাবে। আমরা এই সিনেমাটি বেছে নিয়েছি কারণ তরুণদের মাঝে এটি ভালো সাড়া ফেলেছে। আমি এমন কয়েকজনের কথা জানি যারা ১০ বারেরও বেশি সিনেমাটি দেখেছে।’

এখন পর্যন্ত শুধু নায়ক হিসেবে আহানকে নির্বাচন করেছেন এ নির্মাতা। সিনেমাটিতে নায়িকা চরিত্রে কে থাকবেন এবং পরিচালকের দায়িত্ব কে পালন করবেন তা এখনো নির্ধারণ হয়নি।

সাজিদ বলেন, ‘আমরা কয়েকজন পরিচালকের সঙ্গে কথা বলেছি কিন্তু কাউকে এখন পর্যন্ত নির্ধারণ করিনি।’

View this post on Instagram

Fifty shades of blue

A post shared by Ahan Shetty (@ahan.shetty) on

ভালোবাসার গল্প নিয়ে নির্মিত তেলেগু সিনেমা আরএক্স হানড্রেড। এটি পরিচালনা করেছেন অজয় ভুপতি। এতে অভিনয় করেছেন কার্তিকেয় গুমাকোন্দা ও পায়েল রাজপুত।

প্রসঙ্গত: ২০১৫ সালে ‘হিরো’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় সুনিল শেঠির মেয়ে আথিয়া শেঠির।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট