বহুদিনের ইচ্ছার কথা জানালেন সেলেনা!

বহুদিনের ইচ্ছার কথা জানালেন সেলেনা!

স্পেনীয়-আমেরিকান পপ গায়িকা সেলেনা গোমেজ অনেকটা বিরহী সময় অতিক্রম করছেন। তার দীর্ঘদিনের প্রেমিক জনপ্রিয় গায়ক জাস্টিন বিবারের সঙ্গে বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই বিবারের সঙ্গে হেইলির বাগদানের ঘটনায় ভেঙ্গে পড়েন অস্কারজয়ী এই পপতারকা।

তবে সকল হতাশা আর সংকট কাটিয়ে গ্ল্যামারাস এই সঙ্গীততারকা এবার জানিয়েছেন তার বিশেষ এক ইচ্ছের তথা। অস্কারজয়ী উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী এ.আর. রাহমানের সঙ্গে কাজ করার ইচ্ছে পোষণ করেছেন সেলেনা। বিশ্বজয়ী এই পপ তারকা জানিয়েছেন, এ আর রাহমানের কাজ তার খুব পছন্দ। তার কম্পোজিশনে গান করতে চান সেলেনা। এটি তার অনেক দিনের ইচ্ছা। তার মতে ওই গানটি বলিউড সিনেমার জন্য চমৎকার একটি সংযোজন হবে।

মিড-ডেতে দেওয়া এক সাক্ষাৎকারের সেলেনা বলেন, ‘আমি ভারতের বেশ কয়েকজন সঙ্গীতশিল্পীকে অনুসরণ করি। আমি বিশ্বাস করি তারা অসাধারণ কাজ করেন।’

এ আর রাহমান হলিউডের ‘স্লামডগ মিলিয়নিয়ার’, ‘১২৭ আওয়ারস’, ‘মিলিয়ন ডলার আর্ম’ ও ‘পিপল লাইক আস’সহ বেশ কিছু সিনেমায় কাজ করেছেন। এই কাজগুলো করে আন্তর্জাতিক খ্যাতি লাভ করেন। ৮১তম অস্কার প্রতিযোগিতার আসরে ‘স্লামডগ মিলিয়নিয়ার’ সিনেমার  সঙ্গীত পরিচালনার জন্য শ্রেষ্ঠ  সঙ্গীত পরিচালক ও সর্বোচ্চ স্কোরের জন্য এ.আর. রাহমান দুটি পুরস্কার লাভ করেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট