বাঁচার আকুতি জানালেন নেহা কাক্কর

বাঁচার আকুতি জানালেন নেহা কাক্কর

হতাশায় ভুগছেন  ভারতের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কর। শুক্রবার নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে নিজেই জানালেন এটি। নেহা লেখেন, ‘হ্যাঁ আমি ডিপ্রেশনে ভুগছি। পৃথিবীর সব নেতিবাচক মানুষকে ধন্যবাদ। আপনারা আমায় জীবনের সবথেকে খারাপ দিন দেখালেন। অভিনন্দন, আপনারা সফল।’

গতবছর অভিনেতা হিমাংশুর সঙ্গে প্রেমে জড়ানোর কথা জানান নেহা। ইন্ডিয়ান আইডল সিজন ১০ এর মঞ্চে সবার সামনেই প্রেমের কথা জানিয়েছিলেন এ গায়িকা। কিন্তু প্রেম টিকেনি।  এখন দুইজনের পথ দুইদিকে। প্রেম ভাঙ্গার পর বেশ হতাশায় ডুবে থাকার কথাই জানালেন।

ইনস্টগ্রামে নেহা জানান, এই পোস্টটি বিশেষ কারও জন্য নয়। এই পৃথিবী আমায় ব্যক্তিগত জীবন ব্যক্তিগত রাখতে দিচ্ছে না। যারা আমাকে বা আমার কাজকে ভালোবাসেন তাদের ধন্যবাদ। কিন্তু আমি কী অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছি না জেনে যারা আজেবাজে কথা বলছেন, তাদের কাছে আমার অনুরোধ আমায় নিজের মতো থাকতে দিন। আমাকে আমার মতো করে বাঁচতে দিন।

ইন্ডিয়ান আইডল টু-থেকে নেহা বলিউডে পা রাখা নেহা সম্প্রতি আইএএনএস-কে দেয়া এক সাক্ষাতকারে বলেন, ‘‘সকলকে সব সময় বলি আমি আমার স্বপ্নের জীবন যাপন করছি। এমন যে কোনওদিন হবে ভাবিনি। একজন গায়িকা হিসাবে মানুষ আমাকে যে উচ্চতায় বসিয়েছেন,তা অকল্পনীয়।’

তবে সময়টা ভালো যাচ্ছেনা বলেই জানিয়েছেন সাক্ষাৎকারে। অনেক আপন মানুষও পিছনে লেগেছে তার। কোথায় এ সময়টায় শান্তনা দিবেন তারা। সেটা না করে উল্টো দিচ্ছেন যন্ত্রণা।

নেহা কাক্কর ‘দিলবার রিডাক্স, মানালি ট্রান্স, কালা চশমা’র মতো গান গেয়ে বিখ্যাত। তিনি অনেকগুলি রিয়্যালিটি শো-এর বিচারক হিসাবেও কাজ করেছেন। নেহার শেষ গান ‘সিম্বা’ ছবির ‘আঁখ মারে’ মিউজিক চার্টের শীর্ষে রযেছে এখন।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট