বাংলাদেশী ভক্তদের জন্য মেসির ভিডিও

বাংলাদেশী ভক্তদের জন্য মেসির ভিডিও

বাংলাদেশী ভক্তদের কথা ভুলে যান নি আর্জেন্টিনার অত্যন্ত জনপ্রিয় ফুটবলার লিয়নেল মেসি। তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি নিজের ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। মঙ্গলবার তিনি ওই ভিডিও পোস্ট করার পর তা দেখেছেন প্রায় ১২ লাখ মানুষ।

এতে বিশ্বকাপ ফুটবলে মেসি ও আর্জেন্টির প্রতি বাংলাদেশী ভক্তদের যে হৃদয় উজার করা ভালবাসা তাদের কথা তুলে ধরা হয়েছে। এক মিনিট ৫ সেকেন্ডের ওই ভিডিওর নাম দেয়া হয়েছে ‘ডিসকভার দ্য মোস্ট অরিজিনাল সাপোর্ট ম্যাসেজ ফর লিও ইন রাশিয়া ২০১৮ অ্যান্ড চুজ ইওর ফ্যাভরিট!’ এই ভিডিওতে দেখানো হয়েছে বাংলাদেশে আর্জেন্টাইন ও মেসি ভক্তদের। তারা গ্রামের রাস্তায় তার ছবি নিয়ে মিছিল করছেন।

এখানে ওখানে তার বিশালকায় ছবি টানিয়ে দেয়া হয়েছে। আনন্দে নাচছেন, গাইছেন তারা। তাদেরকে এই ভিডিওতে তুলে ধরা হয়েছে।

এখানে উল্লেখ্য, মেসি বা আর্জেন্টিনা- দুটি নাম যেন বাংলাদেশে একাকার হয়ে গেছে। মেসি ও আর্জেন্টিনার ভক্ততে সয়লাব বাংলাদেশ্ তারা বিশ্বকাপ চলাকালে আনন্দ মিছিল করছেন। তাদেরকে মেসি সমর্থন দিচ্ছেন, স্বীকৃতি দিচ্ছেন- এটুকু বুঝতে পেরে নিশ্চয় বাংলাদেশের ভক্তরা স্বস্তি পাবেন। তাদের মাঝে ভালবাসা আরো উৎসরিত হবে। উল্লেখ্য, আগামী ২২ শে জুন বাংলাদেশ সময় রাত ১২ টায় নিঝনি নোভগোরোড স্টেডিয়ামে আর্জেন্টিনার পরবর্তী ম্যাচ হবে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট