বাংলাদেশের সামনে ৩২১ রানের কঠিন চ্যালেঞ্জ

বাংলাদেশের সামনে ৩২১ রানের কঠিন চ্যালেঞ্জ

তাইজুল-মিরাজ ঘূর্ণিতে কুপোকাত জিম্বাবুয়ে। সিলেট টেস্টের তৃতীয় দিনে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে তাইজুল ও মিরাজকে সামাল দিতে রীতিমতো হিমশিম খেতে হয়েছে জিম্বুাবুয়ের ব্যাটসম্যানদের। অতিথিদের ১৮১ রানে আটকে দিল এই দুই বোলার।

দ্বিতীয় ইনিংসে জিম্বাবুয়ে অলআউট হয়েছে দুইশ’ রান থেকে ১৯ রান দূরে থেকে। জিম্বাবুয়ের ১০ উইকেটের মধ্যে ৫ টি তুলে নিয়েছেন প্রথম ইনিংসে ৬ উইকেট নেওয়া তাইজুল। আর ৩ টি উইকেট পেয়েছেন অফ স্পিনার মেহেদী মিরাজ। বাকী দুটি উইকেট গেছে নাজমুলের ঝুলিতে।

দ্বিতীয় ইনিংসে জিম্বাবুয়ের পক্ষে সবচেয়ে ভালো করেছেন মাসাকাদজা। হাফ সেঞ্চুরি থেকে ২ দুই দূরে থেকে আউট হন তিনি। জিম্বাবুয়ের পক্ষে ৬ ব্যাটসম্যান দুই অংক ছুঁয়েছেন। এদের মধ্যে টেইলর ২৪, সিকান্দার রাজা ২৫, উইলিয়ামস ২০ আর বোলার মাসাকাদজা করেছেন ১৭ রান।

 

সংক্ষিপ্ত স্কোর:

জিম্বাবুয়ে ১ম ইনিংস: ১১৭.৩ ওভারে ২৮২ (আগের দিন ২৩৬/৫) (মুর ৬৩*, চাকাভা ২৮, ওয়েলিংটন মাসাকাদজা ৪, মাভুটা ৩, জার্ভিস ৪, চাটারা ০; আবু জায়েদ ২১-৩-৬৮-১, তাইজুল ৩৯.৩-৭-১০৮-৬, আরিফুল ৪-১-৭-০, মিরাজ ২৭-৮-৪৫-০, নাজমুল অপু ২৩-৬-৪৯-২, মাহমুদউল্লাহ ৩-০-৩-১)

বাংলাদেশ ১ম ইনিংস: ৫১ ওভারে ১৪৩ (লিটন কুমার দাস ৯, ইমরুল কায়েস ৫, মুমিনুল হক ১১, নাজমুল শান্ত ৫, মাহমুদউল্লাহ রিয়াদ ০, মুশফিকুর রহিম ৩১, আরিফুল হক ৪১*, মেহেদী মিরাজ ২১, তাইজুল ৮, নাজমুল ইসলাম ৪, রাহী ০; কাইল জার্ভিস ১০-২-২৮-২, চাতারা ১০-৪-১৯-৩, সিকান্দার রাজা ১২-২-৩৫-৩, শন উইলিয়ামস ৪-০-৫-১।

জিম্বাবুয়ের লিড : ৩২০ রান

 

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট