বাজারের ব্যাগ হাতে রাস্তায় শ্রীদেবী কন্যা 

বাজারের ব্যাগ হাতে রাস্তায় শ্রীদেবী কন্যা 

বাজারের ব্যাগ হাতে নিয়ে রাস্তায় হাঁটছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। মনে হচ্ছে মনটা তার ভিষণ খারাপ। কেন তার এ অবস্থা? জাহ্নবী কাপুর বর্তমানে শুটিংয়ে রয়েছেন কলকাতায়। আর সেখানেই তিনি ছবির প্রয়োজনে বাজারের ব্যাগ বহন করছেন। ছবির নাম ‘ধড়ক’। গত বৃহস্পতিবার ছবির নায়ক বলিউড তারকা শহিদ কাপুরের ভাই ঈশান খাট্টার আর ভারতের বাংলা ছবির প্রখ্যাত অভিনেতা খরাজ মুখ্যোপাধ্যায়ের সঙ্গে শুটিং করেছেন জাহ্নবী।

Master

শুক্রবার তিনি শুটিং করেছেন কলকাতার নিউমার্কেট এলাকায়। এ সময় জাহ্নবী হাতে একটি বাজারের থলি নিয়ে নিউমার্কেটে ঢোকেন বাজার করতে। সিনেমার গল্পে জাহ্নবী নায়কের সঙ্গে কলকাতায় পালিয়ে আসেন।

‘ধড়ক’ ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন খরাজ মুখোপাধ্যায়। ছবির মূল শুটিং হচ্ছে মুম্বাইয়ে। একটি অংশের শুটিং হচ্ছে কলকাতায়। ‘ধড়ক’ ছবিটি পরিচালনা করছেন শশাঙ্ক খৈতান। ছবিটি প্রযোজনা করছে করণ জোহরের ধর্মা প্রোডাকশনস।

শ্রীদেবীর স্বপ্ন ছিল মেয়ে জাহ্নবীর প্রথম ছবিতে অভিনয় দেখার। আর জাহ্নবীরও স্বপ্ন ছিল মাকে তাঁর অভিনীত প্রথম ছবিটি দেখানোর। কিন্তু দুভার্গ্য শ্রীদেবী আর তার মেয়ে জাহ্নবীর। অকালে চলে গেলেন শ্রীদেবী। মা শ্রীদেবী দেখে যেতে পারেননি মেয়ের প্রথম ছবি। দুজনের এই কষ্টের মাঝেই কলকাতায় যান জাহ্নবী।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট