বার্সেলোনার নতুন অধিনায়ক হলেন মেসি

বার্সেলোনার নতুন অধিনায়ক হলেন মেসি

নতুন মৌসুমে বার্সেলোনার অধিনায়ক হিসেবে আর্জেন্টাইন ফরোয়ার্ড লিওনেল মেসির নাম ঘোষণা করা হয়েছে। এরআগে গত মৌসুমে কাতালানদের নেতৃত্বে ছিলেন আন্দ্রে ইনিয়েস্তা। বর্তমানে তিনি খেলছেন জাপানের জে. লিগের দল ভিসেল কোবেতে।

ইনিয়েস্তা চলে যাওয়ার পর নতুন অধিনায়ক খুঁজতে থাকে বার্সেলোনা। এজন্য চার জনের (সার্হিও বুসকেতস, জেরার্ড পিকে ও সার্জিও রবের্তো, মেসি) একটা সংক্ষিপ্ত তালিকা তৈরি করে কাতালান কতৃপক্ষ। সেখান থেকেই আর্জেন্টিনা তারকা ফরোয়ার্ডের হাতে নতুন মৌসুমে দলটির তুলে দেন ন্যু-ক্যাম্পের কতৃপক্ষ।

এরআগে ২০১৫ সালে বার্সেলোনার দ্বিতীয় অধিনায়ক হিসেবে মেসির নাম ঘোষণা করা হয়েছিল। তাই ইনিয়েস্তার উত্তরসূরি হিসেবে তার নামটা প্রত্যাশিতই ছিল। আন্তর্জাতিক পর্যায়ে আর্জেন্টিনার অধিনায়কের দায়িত্বও পালন করছেন তিনি। যে কারণে অভিজ্ঞতার দিক দিয়ে অন্য সবার চেয়ে এ দিক দিয়েও এগিয়ে ছিলেন কিং লিও।

বার্সেলোনায় ১৪টি মৌসুম কাটিয়েছেন মেসি। এই সময়ে কার্লোস পুয়োল, জাভি হার্নান্দেজ এবং আন্দ্রেস ইনিয়েস্তাকে অধিনায়ক হিসেবে পেয়েছেন আর্জেন্টিনার এ তারকা। এবার তিনিই সেই পদে বসলেন। নিশ্চয়ই নতুন মৌসুমে লা লিগা চ্যাম্পিয়নরা তার দিক নির্দেশনায় পৌঁছে যাবে কাঙ্ক্ষিত লক্ষ্যে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*

সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট