বার্সেলোনায় ৬ মাসও টিকবেন না সেতিয়েন!

বার্সেলোনায় ৬ মাসও টিকবেন না সেতিয়েন!

কিকে সেতিয়েন কোচের দায়িত্ব নেয়ার পর প্রথমবারের মতো মাঠে নামছে বার্সেলোনা। আজ ন্যু ক্যাম্পে গ্রানাদার বিপক্ষে লা লিগার ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বার্সার ‘সেতিয়েন যুগ’। চুক্তি অনুয়ায়ী সেতিয়েনের অধীনে আগামী আড়াই বছর খেলবে কাতালান ক্লাবটি।

যদিও ফুটবল জার্নালিস্ট গিলেম বালাগের দাবি, ন্যু ক্যাম্পে ছয় মাসও টিকবেন না এই কোচ। সংবাদমাধ্যম বিজনেস ইনসাইডারকে বালাগে বলেন, ‘এটি একটি জুয়া, কিকে বার্সার ড্রেসিংরুমের সঙ্গে খাপ খাইয়ে নেয়ার মতো অভিজ্ঞ নন।’ বার্সার ২০২১ প্রেসিডেন্ট নির্বাচনে হোসে মারিয়া বার্তামেউ জয়ী না হলেও সেতিয়েন চাকরি খোয়াতে পারেন- এমন ভবিষ্যদ্বাণীও করেছেন বালাগে।

আরনেস্তো ভালভার্দের অধীনে গত দুই মৌসুমে লা লিগা জিতেছে বার্সেলোনা। তিনি চাকরি খোয়ানোর সময়ও লীগে শীর্ষে কাতালান ক্লাবটি। তবে রিয়াল মাদ্রিদ বার্সার পিঠে পিঠ লাগিয়ে এগোচ্ছে। জিনেদিন জিদানের দ্বিতীয় মেয়াদে অনেকটাই গুছিয়ে উঠেছে লস ব্লাঙ্কসরা।

হুট করেই কি সেতিয়েনের স্টাইলের সঙ্গে খাপ খাওয়াতে পারবেন বার্সেলোনার খেলোয়াড়রা? যদিও সেতিয়েন পজেশন নির্ভর ফুটবল খেলিয়ে থাকেন। রিয়াল বেতিসের কোচ থাকাকালীন সুন্দর ফুটবল উপহার দেন তিনি। বার্সার দায়িত্ব নেয়ার পর সেতিয়েন প্রতিশ্রুতি দিয়েছেন, তার দল জিতুক-হারুক, দর্শকরা খেলা উপভোগ করবেন। বার্সা সমর্থকগোষ্ঠীও সেতিয়েনকে নিয়ে দারুণ আশাবাদী। তাদের প্রত্যাশা পূরণ নাকি গিলেম বালাগের ভবিষ্যদ্বাণী কোনটি সত্যি হয়, দেখা যাক।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট