বাস্তব জীবনে যে সকল সেলিব্রিটির ওয়ান নাইট স্ট্যান্ডের অভিজ্ঞতা আছে

বাস্তব জীবনে যে সকল সেলিব্রিটির ওয়ান নাইট স্ট্যান্ডের অভিজ্ঞতা আছে

সানি লিওনের ওয়ান নাইট স্ট্যান্ড শুক্রবারই মুক্তি পেয়েছে। রিয়েল লাইফেও এমন অনেক সেলিব্রিটি নাকি আছেন, সত্যি সত্যিই যাঁদের কারোর না কারোর সঙ্গে ওয়ান নাইট স্ট্যান্ডের অভিজ্ঞতা আছে। যে সকল সেলিব্রিটির ওয়ান নাইট স্ট্যান্ডের অভিজ্ঞতা নিজমুখে স্বীকারও করেছেন। চলুন দেখে নেওয়া যাক তাঁরা কারা।

রণবীর সিং

Ranveer singh

সেক্স, কন্ডোম, ভার্জিনিটি… কোনও কিছু নিয়েই কখনও ঢাকঢাক গুড়গুড় করেন নি রণবীর সিং। যা করেছেন, অকপটে স্বীকার করেছেন। তাহলে ওয়ান নাইট স্ট্যান্ড নিয়েই বা করবেন না কেন ? তাঁর স্বীকারোক্তি, ইন্ডাস্ট্রিতে স্টার হওয়ার আগে তিনি ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন। একবার নয়, একাধিক বার।

ইমরান হাশমি

Emraan Hashmi

বলিউডের সিরিয়াল কিসার। হয়তো বছরের পর বছর প্র্যাকটিসই তাঁকে এই সুনাম এনে দিয়েছে। ইমরান তো নিজেই স্বীকার করেছেন, যখন তিনি ব্যাচেলার ছিলেন তখনকার একটি জিনিস তিনি এখনও মিস করেন। সেটি হল ওয়ান নাইট স্ট্যান্ড।

 কাশ্মীরা শাহ

Kashmira shah

ওয়ান নাইট স্ট্যান্ড করতে করতে প্রেম ! কাশ্মীরা শাহের ক্ষেত্রে নাকি তাই হয়েছিল। সবাই অবাক হয়ে গিয়েছিল যখন কাশ্মীরা ঘোষণা করেছিলেন সে কথা। বলেছিলেন, তাঁর ওয়ান নাইট স্ট্যান্ড পার্টনার কৃষ্ণা অভিষেকের প্রেমে পড়়েছেন তিনি। তারপর তাঁরা বিয়েও করেন।

   কৃষ্ণা অভিষেক

Krishna abhishek

কাশ্মীরার সঙ্গে প্রথম ওয়ান নাইট স্ট্যান্ড করেননি কৃষ্ণা অভিষেক। আগেও তিনি ক্যাজুয়াল সেক্স করেছিলেন। কিন্তু, কাশ্মীরার সঙ্গে ওয়ান নাইট স্ট্যান্ডের ব্যাপারই ছিল আলাদা। ওয়ান নাইট স্ট্যান্ড করতে করতেই তাঁদের প্রেম হয়। তারপর, বিয়ে।

সানি লিওন

Sunny leone

ছবি প্রসঙ্গে বলতে গিয়ে সানি লিওন স্বীকার করে নিয়েছেন এ কথা। বলেছেন বিয়ের আগে একাধিকবার তিনি ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন। কিন্তু ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে যখন থেকে তিনি সম্পর্কে আছেন, তখন থেকে আর ওয়ান নাইট স্ট্যান্ডের ধারপাশে মাড়াননি তিনি।

শার্লিন চোপড়া

Sherlyn Chopra

শুধু যে ওয়ান নাইট স্ট্যান্ড তিনি করেছেন, তা নয়। ওয়ান নাইট স্ট্যান্ড করতে গিয়ে তিনি প্রেমেও পড়েছিলেন। একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, সেটা ছিল তাঁর জীবনের সেরা রাত। সেদিন তিনি তাঁর প্রেম খুঁজে পেয়েছিলেন। কিন্তু তিনি প্রেমের থেকে বেশি প্রাধান্য দিয়েছিলেন ক্যারিয়ারকে। তাই সেই রাত ওয়ান নাইট স্ট্যান্ড হিসেবেই রয়ে গেছে।

সুযশ রাই

Sujosh

এখন কিশওয়ার মার্চেন্টের সঙ্গে বিয়ের তোড়জোড় করছেন সিরিয়াল সেলেব্রিটি সুযশ। কিন্তু একসময় নাকি তিনি চুটিয়ে ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন। শুধু তাইই নয়। বিনেপয়সায় তাঁর সঙ্গে ওয়ান নাইট স্ট্যান্ডের কথা কেউ ভাবলে তাঁকে কপাল চাপড়াতে হত। কেন ? কারণ ওয়ান নাইট স্ট্যান্ডের জন্য টাকা নিতেন সুযশ। প্রতি রাতের জন্য তাঁর রেট খুব একটা কম নয়। ৪০ হাজার টাকা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট