বিএনপি একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায়- সেতুমন্ত্রী

বিএনপি একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায়- সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতারা কথা বলার সময় সেনাপ্রধানকেও আক্রমণ করতে ছাড়ছে না। এই ধরনের মন্তব্য বিপদজনক।

শনিবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুর সেতুর চট্টগ্রাম-সিলেট সংযোগ সড়ক উদ্বোধনের সময় মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি দলটি সন্ত্রাসের ওপর নির্ভর। তারা আগুন দিয়ে মানুষ পুড়িয়েছে। দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায়।

এসময় কাদের ক্ষোভ প্রকাশ করে বলেন, পিলখানা হত্যাকাণ্ডের দিন বিএনপির নেত্রী সকাল সাড়ে সাতটার সময় কোথায় ছিলেন। তারা ২১ আগস্ট গ্রেনেড হামলার হত্যাকারীদের যেভাবে পালিয়ে যেতে সাহায্য করেছেন ঠিক তেমনিভাবে পিলখানার হত্যাকারীদেরকেও বিএনপির নেতারা পালিয়ে যেতে সহযোগিতা করেছেন।

তিনি আরও বলেন, যারা এ দেশের রাজনীতিতে নীতি-নৈতিকতার কথা বলে গণতন্ত্রের নামে মায়াকান্না করে তারা খুনি সন্ত্রাসীদের সঙ্গে তথাকথিত জাতীয় ঐক্য করতে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি মীর নাসির হোসেন,  সড়ক ও জনপথ বিভাগের ঢাকা বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী আব্দুস সবুর,   হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকুল ইসলাম, নারায়ণগঞ্জের পুলিশ সুপার আনিসুর রহমান, নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আলীউল হোসেনসহ কাচঁপুর সেতু নির্মাণ কাজে নিয়োজিত জাপানের প্রকৌশলীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট