বিএনপি-জামায়াতের অপপ্রচারে সোচ্চার হোন: প্রবাসীদের প্রধানমন্ত্রী

বিএনপি-জামায়াতের অপপ্রচারে সোচ্চার হোন: প্রবাসীদের প্রধানমন্ত্রী

বিএনপি-জামায়াত জোট বিদেশে দেশের বিরুদ্ধে মিথ্যা প্রচারণা ও ষড়যন্ত্র চালাচ্ছে উল্লেখ করে তার জবাব দিতে প্রবাসী আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ফিনল্যান্ডের রাজধানী হেলসিংকিতে স্থানীয় সময় বুধবার সন্ধ্যায় প্রবাসীদের এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি বলেন, ‘বিএনপি-জামায়াত জোট বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে নানা ষড়যন্ত্র করছে, বিভিন্ন মিথ্যা প্রপাগান্ডা ছড়াচ্ছে। সেজন্য প্রবাসী আওয়ামী লীগ নেতাকর্মীদের উচিত এর সমুচিৎ জবাব দেয়া।’

ফিনল্যান্ডে সফররত শেখ হাসিনাকে সংবর্ধনা দিতে অল ইউরোপিয়ান আওয়ামী লীগ ও ফিনল্যান্ড আওয়ামী লীগ হেলসিংকির হোটেল ক্যাম্পে এই অনুষ্ঠানের আয়োজন করে।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জোট অবৈধভাবে বিপুল পরিমাণ অর্থ দেশ থেকে পাচার করেছে এবং এগুলো দিয়ে দেশের বিরুদ্ধে মিথ্যা প্রচারণা চালানোর জন্য তারা লবিস্ট নিয়োগ দিয়েছে।

বাংলাদেশের অসাধারণ উন্নয়ন বিশ্ববাসীর কাছে তুলে ধরার জন্য প্রবাসী আওয়ামী লীগ নেতাকর্মীদের নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘যারা দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে সফল হবেন, দলে তাদের সঠিকভাবে মূল্যায়ন করা হবে।’

তিনি বলেন, সৌদি আরবের মক্কায় সদ্যসমাপ্ত ওআইসি সম্মেলনে রোহিঙ্গা নির্যাতনের বিষয়টি আন্তর্জাতিক বিচার আদালতে তোলার জন্য তার প্রস্তাব গৃহীত হয়েছে।

অনুষ্ঠানে অল ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি ড. নজরুল ইসলাম, যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরিফ ও ফিনল্যান্ড আওয়ামী লীগের সভাপতি মো. আলী রমজান বক্তব্য রাখেন।

১২ দিনব্যাপী তিন দেশ (জাপান, সৌদি আরব ও ফিনল্যান্ড) সফর শেষে আগামী ৮ জুন প্রধানমন্ত্রীর দেশে ফেরার কথা রয়েছে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট