বিকাশের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ আনলেন কঙ্গনা

বিকাশের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ আনলেন কঙ্গনা

নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রীর অভিযোগ নিয়ে বলিউড এমনিতেই উত্তপ্ত। এর মধ্যে কঙ্গনা রানাওয়াত অভিযোগ আনলেন পরিচালক বিকাশ বেহেলের বিরুদ্ধে। বললেন, “বিকাশ এমন চেপে ধরত যে, আমায় রীতিমতো ধাক্কা দিয়ে বেরোতে হত।”

ফ্যান্টম ফিল্মস প্রোডাকশন হাউজ়ের এক মহিলা কর্মী বিকাশের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ আনেন। এই প্রোডাকশন হাউসের অন্যতম পার্টনার ছিলেন বিকাশ।  আর এই প্রসঙ্গেই কঙ্গনা প্রকাশ্যে আনেন নিজের অভিজ্ঞতার কথা।

কঙ্গনার অন্যতম জনপ্রিয় ছবি ‘কুইন’। সেই ছবির পরিচালক ছিলেন বিকাশ। কঙ্গনা জানান,”২০১৪ সালে বিয়ে হয় বিকাশের। সেই সময় আমরা ‘কুইন’ এর শুটিং করছিলাম। তখনও দেখেছি যে, বিকাশ একাধিক মহিলার সঙ্গে সহবাস করত ও তা নিয়ে দম্ভ করত। আমি এইসব বিষয়ে একদমই জাজমেন্টাল হতে চাই না। তবে এই অভ্যেসটা একটা অসুস্থতায় পরিণত হয়ে গেছিল।”

কঙ্গনার ভাষায়, বিকাশ রোজ রাতে পার্টি করত। কঙ্গনার তাড়াতাড়ি শোওয়ার অভ্যেস নিয়ে মজাও করত বিকাশ। তিনি আরও বলেন যে,”কোনও সোশাল গ্যাদারিংয়ে দেখা হলে সৌজন্যমূলকভাবে আমরা জড়িয়ে ধরতাম একে অপরকে। কিন্তু, বিকাশ আমার ঘাড়ে মুখ গুঁজে দিত, চুলের গন্ধ নিত। এমন চেপে ধরত যে, আমায় রীতিমতো ধাক্কা দিয়ে বেরোতে হত।”

ফ্যান্টম হাউজ়ের ওই মহিলাকর্মীকে সমর্থন করেছেন কঙ্গনা। আর এরপর থেকেই যোগাযোগ বন্ধ করে দিয়েছেন বিকাশ। তবুও আক্ষেপ নেই নায়িকার। তিনি বলেন, “যেটা ঠিক মনে হয়েছে, সেটাই করেছি। ঘটনাটা এতদিন গোপন রাখা হয়েছিল তাই আমিও এতদিন কোনও আপডেট পাইনি।”

কঙ্গনা অভিনীত ‘মনিকর্নিকা’ আর বিকাশের পরিচালিত ‘সুপার ৩০’ একইসাথে মুক্তি পাওয়ার কথা। আর ঘটনাচক্রে, ‘সুপার ৩০’ হবে ফ্যান্টম ফিল্মস প্রোডাকশন হাউজ়ের শেষ কাজ।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট