বিচ্ছেদের পর রাতের আঁধারে তারা আবারও একসঙ্গে !

বিচ্ছেদের পর রাতের আঁধারে তারা আবারও একসঙ্গে !

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই রাতে একসঙ্গে মুম্বাইয়ের রাস্তায় দেখা গেছে বলিউডের হালের সেনসেশন টাইগার শ্রফ ও দিশা পাটানিকে। রাতের খাবার খেতে বাস্তিয়ান রেস্তোরাঁয় যেতে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন এ যুগল।

একই গাড়িতে করে রেস্তোরাঁয় হাজির হন টাইগার-দিশা। দুজনেরই মুখে ছিল হাসির ঝিলিক। পাপারাজ্জিদের সামনে বেশ হাসিমুখে পোজ দেন দুজন। বিশেষ করে দিশার হাসি ছিল চোখে পড়ার মতো। টাইগার পরেছিলেন সাদা টি-শার্ট ও জিন্স। আর দিশা পরেছিলেন নীলরঙা কাঁধখোলা পোশাক।

গত মাসে ভারতের বিনোদন সংবাদমাধ্যম পিংকভিলা প্রতিবেদনে জানায়, ব্লকবাস্টার ‘বাঘি টু’ সিনেমায় জুটি বেঁধে প্রচারের আলোয় আসা দুই তারকা টাইগার ও দিশা ‘আনুষ্ঠানিকভাবে’ আলাদা হয়ে গেছেন।

প্রতিবেদনটি জানায়, সম্পর্কচ্ছেদের কথা তাঁদের ঘনিষ্ঠ বন্ধু ও ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত অনেকেই জানেন। দুই অভিনেতারই ঘনিষ্ঠ এক বন্ধু পোর্টালটিকে জানান, ‘গত কয়েক সপ্তাহ টাইগার ও দিশার সম্পর্কটা সত্যিই ভালো যাচ্ছিল না। পরে তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন, আলাদা হয়ে যাবেন এবং শেষ পর্যন্ত আনুষ্ঠানিকভাবে তাঁদের বিচ্ছেদ হয়ে গেছে।’ সূত্রটি আরো বলে, ‘কয়েক সপ্তাহ আগে তাঁরা পারস্পরিক সম্মতিতে সম্পর্কের ইতি টেনেছেন।’

যা হোক, সামাজিক যোগাযোগমাধ্যমে টাইগার-দিশার ডিনার ডেটের ছবি ছড়িয়ে পড়লে ভক্তরা উচ্ছ্বাসে ফেটে পড়ে। ইনস্টাগ্রামে তাঁদের ছবির নিচে এক ভক্ত লিখেছেন, ‘তাঁকে এভাবে দেখতেই ভালো লাগে, টাইগার ভাই। খুব ভালোবাসি।’ আরেক ভক্ত এ যুগলকে বর্ণনা করেছেন, ‘ইন্ডাস্ট্রির সবচেয়ে গর্জিয়াস যুগল।’

এর আগে একই পোর্টালকে দিশা পাটানি বলেছিলেন, কোনো অনিশ্চয়তার মধ্যে না থেকে বন্ধুত্বের চেয়ে বেশি এমন সম্পর্কে জড়াতে চান তিনি। কিন্তু ‘টাইগার খুবই ধীরগতির মানুষ। আমি ওর মন পাওয়ার চেষ্টা করে যাচ্ছি, বলেই যাচ্ছি। আমি জিমন্যাস্টিকস শিখেছি। একটি সিনেমা করেছি, যেখানে অগ্নিবলয়ের মধ্যে ঘুরেছিও। এরপরও ওর মন ভরল না। আমি আর কী করতে পারি?’

‘ও খুব ধীরগতির। কাউকে তো বরফটা ভাঙতে হবে, বলতে হবে। সে ভালো বন্ধু ঠিক আছে, কিন্তু আমি তো বন্ধুর চেয়ে বেশি কিছু হতে চাই। ওর মন পাওয়ার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি, কিন্তু ওর সায় পাচ্ছি না,’ বলেন দিশা পাটানি।

টাইগার শ্রফকে সর্বশেষ ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’-তে দেখা গেছে। আর দিশা পাটানিকে সালমান খানের ‘ভারত’ সিনেমায় দেখা গেছে। দিশার আগামী সিনেমা ‘মালাঙ্গ’। সুপারহিট ‘আশিকি টু’র পরে ফের একসঙ্গে কাজ করছেন মোহিত সুরি ও আদিত্য রায় কাপুর। আদিত্য ও দিশা ছাড়াও এ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অনিল কাপুর ও কুনাল খেমু।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট