বিজলীতে গাইলেন মোনালি ঠাকুর

বিজলীতে গাইলেন মোনালি ঠাকুর

ইফতেখার চৌধুরীর পরিচালনায় চলতি মাসের শেষেরদিকে শুটিং শুরু হয়েছে সুপার হিরো ঘরানার ছবি ‘বিজলী’। ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনা করছেন ববি। এছাড়াও অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন, ভারতের শতাব্দী রায়, জাহিদ হাসান, টাইগার রবি, আহমেদ রুবেলসহ অনেকে। এরইমধ্যে ভারতের দার্জিলিংসহ কলকাতাতে প্রথম লটের শুটিং শেষে গেল ১২ মে দেশে ফিরেছে ‘বিজলী’ টিম।

আবারো ছবিটির শুটিং শুরু হয়েছে সিলেটে ২৫ মে। ধারণা করা হচ্ছে দর্শকরা খুব শীঘ্রই ববির ‘বিজলী’ দেখতে পাবে। কারণ শুটিংয়ের পাশাপাশি দ্রুত গতিতে চলছে ছবিটির অন্যান্য কাজ।

পাশাপাশি এরই ধারাবাহিকতায় গানের রেকর্ডিং শুরু হয়েছে। ছবিটিতে থাকা পাঁচটি গানের মধ্যে তিনটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে ভারতে। যে তিনটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে এরমধ্যে একটি গানে কন্ঠ দিয়েছেন ওপারের জনপ্রিয় কন্ঠশিল্পী মোনালী ঠাকুর।

ছবিটি সম্পর্কে ইফতেখার চৌধুরী জানান, ২৫ মে সিলেটে শুটিং শুরু করেছি। কিছু দিনের মধ্যে থাইল্যান্ডে গান এবং কিছু সিকোয়েন্সের শুটিং করতে যাবো। তাই শুটিংয়ের পাশাপাশি গানের রেকর্ডিং শেষ করছি।

এইদিকে এর মধ্যে তিনটি গানের রেকর্ডিং শেষ করেছি। বাকি দুইটাও কয়েক দিনের মধ্যেই করবো। যে তিনটি গানের রেকর্ডিং হয়েছে সেগুলো ভারতের আকাশ ও স্যাভির সঙ্গীতায়োজনে হয়েছে। বাকি দুইটা গানের সঙ্গীতায়োজন করবেন বাংলাদেশ থেকে কেউ। তবে এখনই বলতে পারছি না কে করবেন।

অন্যদিকে মোনালি ঠাকুরের গানটির ব্যাপারে ইফতেখার চৌধুরী এখনই কিছু জানাতে চান না। মোনালির গানটিও ‘বিজলী’র চমক হিসেবে রাখতে চান তিনি।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট