বিপিএলের পারফর্ম দেখে যাকে বিশ্বসেরা অলরাউন্ডার উপাধি দিলেন আন্দ্রে রাসেল

বিপিএলের পারফর্ম দেখে যাকে বিশ্বসেরা অলরাউন্ডার উপাধি দিলেন আন্দ্রে রাসেল

মুশফিকের খুলনা টাইগার্সকে হারিয়ে বঙ্গবন্ধু বিপিএলের শিরোপা জয়ী হয়েছে আন্দ্রে রাসেলে রাজশাহী রয়্যালস। ব্যাটে-বলে অসধারন নৈপুণ্য দেখিয়ে ২১ রানের জয় তুলে নিয়েছে রাজশাহী। সেই সাথে বিপিএল ইতিহাসে ১ম বারের মতো সোনালী শিরোপা হাতে তোলার সুযোগ পেল রাজশাহী।

আন্দ্রে রাসেল রাজশাহীকে নিজের দেশের মত ভালবেসে খেলে গেছেন প্রতিটি ম্যাচ। শুধু তাই নয় বাংলাদেশের তরুণ ক্রিকেটারদেরও অনেক ভাল লেগেছে রাজশাহী রয়্যালস অধিনায়ক আন্দ্রে রাসেলের। তারপর তিনি মনে করেন তরুণ ক্রিকেটারদের আরও বেশি শক্তিশালী হতে হবে ভাল খেলার জন্য।

আন্দ্রে রাসেল বলেন, `আমি যে দলেরই হয়ে খেলি না কেনো তরুণ ক্রিকেটারদের সব সময় উৎসাহ দেয়ার চেষ্টা করি। ছক্কা হাঁকানোর সবচেয়ে বড় কৌশল হলো শক্তিশালী হওয়া।’

তার কাছে সব থেকে বেশী মনে ধরেছে রাজশাহীর তরুণ ক্রিকেটার আফিফ হোসেনের খেলা। তাকে নিয়ে ইতুবাচক মন্তব্য করেছেন তিনি। বিপিএলে খুব কাছ থেকে দেখেছেন আফিফ হোসেনকে।

তার ব্যাটিংও দেখেছেন তিনি আবার বোলিং দেখেছেন। তাই তিনি অলরাউন্ডার আফিফ হোসেনের মাঝে ভবিষ্যৎ দেখছেন। ক্যারিবিয়ান এই অলরাউন্ডারের বিশ্বাস, আফিফ হোসেন ক্রিকেট বিশ্বে সেরা একজন অলরাউন্ডার হয়ে উঠবেন।

রাসেল বলেন, ‘আফিফ হোসেন সেরা অলরাউন্ডারদের মধ্যে একজন হয়ে উঠবে। সে অনেক চালাক এখন ক্রিকেটার। বোলিংয়ের দিক দিয়ে জানে কি করতে হবে আবার ব্যাটিংয়েও সব রকমের শট আছে তার মধ্যে।’

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট