বিমানবন্দরেই দীপিকাকে নাচ শেখালেন কার্তিক (ভিডিও)

বিমানবন্দরেই দীপিকাকে নাচ শেখালেন কার্তিক (ভিডিও)

হালের অধিকাংশ তরুণীর ক্রাশ কার্তিক আরিয়ান। ‘সনু কি টিটু কি সুইটি’ সিনেমায় অভিনয় করে তিনি বলিউডে নিজের জায়গাটা পাকা করে নিয়েছেন। অভিনয় করছেন বেশ কয়েকটি বড় প্রোজেক্টে। অভিনয়ের পাশাপাশি নাচেও বেশ দক্ষ সুদর্শন এই তারকা।

তাই কার্তিক আরিয়ানের কাছে নাচ শিখতে চেয়েছিলেন দীপিকা। ‘পতি পত্নী অউর ও’ সিনেমার ‘ধিমে ধিমে’ গানের স্টেপ দেখিয়ে দিতে বলেছেন কার্তিককে। কিন্তু তাদের সেই নাচের প্র্যাক্টিস যে একেবারে প্রকাশ্যেই হবে, সেটা হয়ত কেউই ভাবেননি।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে হাজির হন কার্তিক আরিয়ান। তাকে দেখে যখন পাপারাজ্জিদের ক্যামেরার ক্লিক চলতে শুরু করে, তখন সেখানে এন্ট্রি নেন দীপিকা পাড়ুকোন। ব্যাস, সবার মধ্যে আগ্রহ আর হইহুল্লোড় বেড়ে যায় আরও।

আর তখনই ‘ধিমে ধিমে’ গানটি বাজিয়ে দীপিকাকে নিয়ে নাচ শুরু করেন কার্তিক। একেবারে বিমানবন্দরের খোলা ময়দানেই। সেই মুহূর্তের ভিডিওটি ছড়িয়ে পড়ে অনলাইনে আর মুহূর্তেই হয়ে যায় ভাইরাল।

কিছু দিন আগেই প্রকাশ হয়েছে ‘পতি পত্নী অউর ও’ সিনেমার ট্রেলার। এসেছে গানও। মুক্তির জন্য তোড়জোড় শুরু করেছে সিনেমার টিম। এই সিনেমায় কার্তিক আরিয়ানের সঙ্গে আছেন ভূমি পেদনেকার ও অনন্যা পান্ডে। বর্তমানে কার্তিক শুটিং করছেন ‘দোস্তানা ২’ সিনেমার। যেখানে তার নায়িকা জাহ্নবী কাপুর।

অন্যদিকে রণবীর সিংয়ের সঙ্গে ‘৮৩’-এর পর ‘ছপাক’-এর কাজ নিয়ে ব্যস্ত আছেন দীপিকা পাড়ুকোন। পাশাপাশি নিজের প্রযোজনায় মেগা প্রোজেক্ট ‘মহাভারত’-এর জন্যও প্রস্তুতি নিচ্ছেন তিনি।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ