বিয়ের পর মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক?

বিয়ের পর মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক?

ক্রিস্টান রীতিতে গত ১ ডিসেম্বর বিয়ে সারেন বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন গায়ক নিক জোনাস। ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে বসে তাদের হিন্দু মতে বিয়ের আসর। সেখানে লাল টুকটুকে লেহেঙ্গা পরে, মন্ত্র উচ্চারণ করে নিকের ঘরণী হয়ে যান পিগি চপস। তাদের বিয়ে নিয়ে মানুষের উত্সাহের অন্ত নেই।

মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া কীভাবে গাঁটছড়া বাঁধেন, তা দেখার জন্য মুখিয়ে ছিল সংবাদমাধ্যম। যোধপুরের উমেদ ভবনে ২ দিন ধরে বিয়ের আনুষ্ঠানিকতা কাটিয়ে মঙ্গলবার দিল্লিতে বসে পিগি এবং নিকের প্রথম রিসেপশন।

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের দিল্লির রিসেপশনে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রিয়াঙ্কার রিসেপশনে হাজির হয়ে পিগির মা মধু চোপড়ার সঙ্গে যেমন সৌহার্দ বিনিময় করেন প্রধানমন্ত্রী, তেমনি নিকের বাবা-মা পল কেভিন জোনাস এবং ডেনিস মিলার জোনাসের সঙ্গেও দেখা করেন তিনি।

শোনা যাচ্ছে, আগামী ১৫ কিংবা ১৬ ডিসেম্বর মুম্বাইতে বসবে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের দ্বিতীয় রিসেপশন। সেখানে প্রিয়াঙ্কা এবং নিকের ইন্ডাস্ট্রির বন্ধুরা হাজির হবেন বলে খবর মিলেছে। তবে, বলিউডের কে কে সেখানে হাজির হবেন, সে বিষয়ে এখনো কোনো আভাস মেলেনি।

রিপোর্টে প্রকাশ, মুম্বই রিসেপশনের পর প্রিয়াঙ্কা-নিক নাকি মধুচন্দ্রিমার জন্য বেরিয়ে পড়বেন। আগামী ২৭ ডিসেম্বর প্রিয়াঙ্কা-নিক উড়ে যাবেন মধুচন্দ্রিমার উদ্দেশ্যে। কিন্তু মধুচন্দ্রিমা কাটাতে কোথায় যাচ্ছেন আলোচিত এই তারকা দম্পতি? শোনা যাচ্ছে ভারতের বাইরে কোথায় মধুচন্দ্রিমার জন্য উড়ে যাবেন তারা। সে বিষয়ে এখনো স্পষ্ট কিছু জানা যায়নি।

তবে, নতুন বছর একসঙ্গে কাটানোর পর জানুয়ারির প্রথম সপ্তাহে ফের ভারতে ফিরে আসবেন প্রিয়াঙ্কা চোপড়া। দেশে ফেরার পর পরই আহমেদাবাদে উড়ে যাবেন তিনি। পরিচালক সোনালি বোসের আগামী সিনেমা ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিংয়ের জন্যই গুজরাটের রাজধানীতে উড়ে যাবেন জোনাস-ঘরণী। শুধু তাই নয়, ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিং শেষ করে প্রিয়াঙ্কা-নিক ফের ছুটি কাটাতে বেরিয়ে পড়বেন।

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। জানা যায়, প্রিয়াঙ্কা-নিকের বিয়ের ছবি এবং ভিডিও এক্সক্লুসিভলি প্রকাশের জন্য ২টি মার্কিন ম্যাগাজিন এবং একটি ভারতীয় ম্যাগাজিন চুক্তি করে। সেই অনুযায়ী, নবদম্পতির অনুমতি ছাড়া পিগি এবং নিকের বিয়ের পরও কোনো ছবি প্রকাশ্যে আসবে না বলে আগেই জানিয়ে দেওয়া হয়। এমনকি অন্য কেউ যাতে বিয়ের ছবি তুলতে না পারে সে বিষয়ে কঠোর শতর্কতা রাখা হয় এবং ক্যামেরা ও স্মার্টফোন ব্যবহারেও নিষেধাজ্ঞা জারি করা হয়।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট