বিয়ে করলেন দীপিকা-রণবীর

বিয়ে করলেন দীপিকা-রণবীর

বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন। বুধবার পূজার মধ্য দিয়ে শুরু হয় দীপিকা-রণবীরের বিয়ের আনুষ্ঠানিকতা।

ইতালির লেক কোমোতে বিমানে করে বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বর রণবীর।  একটি বিলাসবহুল নৌযানে করে অনুষ্ঠানস্থলে অতিথিদের নিয়ে যাওয়া হয়। এরপর  কঙ্কানি রীতিতে হয় বিয়ের আনুষ্ঠানিকতা।

আগামীকাল বৃহস্পতিবার সিন্ধি রীতিতে আবারও বিয়ে হবে। দুই রীতিতে বিয়ের পর দুটি বিবাহোত্তর সংবর্ধনা আয়োজন রয়েছে। প্রথমটি ২১ নভেম্বর বেঙ্গালুরুতে পরিবার ও বন্ধুদের নিয়ে এবং পরেরটি ২৫ নভেম্বর মুম্বাইতে বলিউডের স্বজনদের জন্য।

এই তারকা জুটির বিয়ে নিয়ে আলোচনা তৈরি হয়েছে অনেকদিন ধরেই। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজেরাই জানিয়েছেন বিয়ের তারিখ। এরপর থেকেই দিন গণনার শুরু।

অনেক গোপনীয়তা রক্ষা করেই বিয়ের আয়োজন সাজানো হয়। বিয়েতে আমন্ত্রণ পেয়েছেন মাত্র ৩০ জন অতিথি। তাদের প্রত্যেককে আগেই বলা হয়েছে, কোনও ছবি তোলা যাবে না। এমনকি মোবাইল ফোন ব্যবহারের উপরও নিষেধাজ্ঞা আরোপ করা হয়।

সোশ্যাল মিডিয়ায় বিয়ের আয়োজনের কোনও ছবিও শেয়ার করেননি রণবীর-দীপিকা। টুইটারে সক্রিয় থাকলেও দীপিকা কনের সাজে নিজের একটি ছবিও পোস্ট করেননি। উল্লেখ্য, পাঁচ বছর প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসেছেন এই জুটি।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট